• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • Madan Mitra sings Rabindra Sangeet: 'ওরে ভাই ফাগুন লেগেছে...', মুখ্যমন্ত্রীর নির্দেশ মেনেই রবীন্দ্রসঙ্গীত গাইলেন মদন মিত্র

Madan Mitra sings Rabindra Sangeet: 'ওরে ভাই ফাগুন লেগেছে...', মুখ্যমন্ত্রীর নির্দেশ মেনেই রবীন্দ্রসঙ্গীত গাইলেন মদন মিত্র

'ওরে ভাই ফাগুন লেগেছে...', মুখ্যমন্ত্রীর নির্দেশ মেনেই রবীন্দ্রসঙ্গীত গাইলেন মদন মিত্র

'ওরে ভাই ফাগুন লেগেছে...', মুখ্যমন্ত্রীর নির্দেশ মেনেই রবীন্দ্রসঙ্গীত গাইলেন মদন মিত্র

Madan Mitra sings Rabindra Sangeet: মদন মিত্রকে রবীন্দ্রসঙ্গীতে মনোযোগ দিতে বলেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। নিজের গলায় গাইলেন ওরে ভাই ফাগুন লেগেছে বনে বনে।

  • Share this:

    #কলকাতা: মদন মিত্রকে রবীন্দ্রসঙ্গীতে মনোযোগ দিতে বলেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। দিদির সেই নির্দেশ শুনেই রবীন্দ্রসঙ্গীতে মন দিলেন কামারহাটির বিধায়ক। গাইলেন রবীন্দ্রসঙ্গীত (Madan Mitra sings Rabindra Sangeet)। নিজের গলায় গাইলেন ওরে ভাই ফাগুন লেগেছে বনে বনে। বুধবার প্রশাসনিক বৈঠকেও মদন জানান, তিনি এখন রবীন্দ্রসঙ্গীতেই মন দিয়েছেন।

    রাজনীতির পাশাপাশি গান বাজনায় 'রঙিন' মদন মিত্র। এমনকি রাজনীতির ময়দানেও প্রতিপক্ষকে গান গেয়েও কটাক্ষ করতে দেখা গিয়েছে তাঁকে। পুজোর আগেও একটি মিউজিক ভিডিওতে বিজেপিকে একহাত নিতে দেখা গিয়েছিল মদনকে। আর এর জন্য স্বয়ং মমতা বন্দ্যোপাধ্যাও (Mamata Banerjee) তাঁকে বলেছিলেন 'কালারফুল ছেলে'। কিন্তু সম্প্রতি মমতা বন্দ্যোপাধ্য়ায় মদনকে নির্দেশ দিয়ে বলেছেন, "মদন শুধুই রবীন্দ্রসঙ্গীত গাইবে।" সেই নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করতে লেগেছেন তৃণমূল বিধায়ক। আর সেই মতোই এবার রবীন্দ্রসঙ্গীত গেয়ে শোনালেন তিনি (Madan Mitra sings Rabindra Sangeet)।

    আরও পড়ুন- অনলাইনেই পরীক্ষা হোক! স্কুল খোলার পরেই নিজেদের দাবি নিয়ে বিক্ষোভ অভিভাবকদের

    গান গাওয়ার পরে নিউজ ১৮ বাংলার কাছে মদন মিত্র বলেন, "আমাকে গান গাওয়ার অভ্যেস যিনি করিয়েছেন, তিনি হলেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। কিছুতেই তিনি নিজে গাইতেন না। গুণগুণ করে স্কেল ধরিয়ে দিতেন। কিন্তু যেই আমরা কথায় ভুল করতাম, সঙ্গে সঙ্গে বলতেন, জল মেশাচ্ছো। গীতবিতানটা ওনার গুলে খাওয়া। প্রতিটা অক্ষর মুখস্থ।"

    আরও পড়ুন- হঠাৎই শৈশবে ফিরে গেলেন দিলীপ ঘোষ! যে ভূমিকায় দেখা গেল, অবাক সকলে...

    বুধবার প্রশাসনিক বৈঠকে মদন মিত্রের প্রসঙ্গ উঠতেই হালকা মেজাজে মুখ্যমন্ত্রী জিজ্ঞাসা করেন, মদন মিত্র রবীন্দ্রসঙ্গীত ছাড়া আর কিছু গাইছেন কিনা। এমনকি স্পষ্ট নির্দেশ দেন যে এবার থেকে মদন রবীন্দ্রসঙ্গীতই গাইবেন। আর সেই কথা শিরোধার্য করেন মদন। পাশাপাশি বৈঠকেই জানান, মুখ্যমন্ত্রীর নির্দেশ তিনি মেনে চলছেন। জানান, আজকাল তিনি শুধু রবীন্দ্রসঙ্গীত (Madan Mitra sings Rabindra Sangeet) নিয়েই রয়েছেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published: