• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • MADAN MITRA SINGS FOLK SONG ON CM MAMATA BANERJEE CAMPAIGN IN BHABANIPUR SANJ

Madan Mitra : ওহ লাভলি! একতারা বাজিয়ে এবার গান ধরলেন মদন মিত্র ‘হৃদমাঝারে রাখব’, কিন্তু কাকে?

একতারা হাতে মদন মিত্র Photo : Facebook

Madan Mitra : মদন মিত্রকে দেখা গেল আবারও এক চনমনে মেজাজে। হাতে একতারা, গলায় গান।

  • Share this:

    #কলকাতা : মদন মিত্র (Madan Mitra) মানেই রোজ নতুন নতুন চমক। কখনও তাঁকে দেখা যায় ঘোড়ায় চড়ে রবিনহুডের বেশে আবার কখনও বেবাক খালি গা, হলুদ ধুতিতে। কামারহাটির বিধায়কের রংচঙে মেজাজের সঙ্গে বঙ্গ রাজনীতি বেশ ভালোই পরিচিত। বয়সে প্রবীণ হলেও বেশ ভূষা ও মেজাজে সদা-সবুজ মদন মিত্রের (Madan Mitra) মুখে কখনও ছড়া কখনও বার গান। রবিবার তাঁকে দেখা গেল আবারও এক চনমনে মেজাজে। হাতে একতারা, গলায় গান। স্থান ভবানীপুর (Bhabanipur)। উপনির্বাচন (By Election) কেন্দ্রে প্রার্থী খোদ তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। তাঁরই প্রচারে রবিবার শিক্ষক দিবসের দিন দুপুরে সেখানে গিয়ে রীতিমতো হইহই করে প্রচার শুরু করে দিলেন মদন মিত্র (Madan Mitra)।

    দুপুরেই ভবানীপুরের (Bhabanipur) ডিএল খান রোডে হাজির হয়ে গিয়েছিলেন কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র। তাঁর বাড়িও ওই এলাকাতেই। তবে এদিন তিনি সেখানে গিয়েছেন দলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের হয়ে প্রচারে। রঙিন মেজাজে তাঁকে দেখা গেল, সাদা-নীল পাঞ্জাবিতে। একতারা বাজিয়ে নিজেই গান ধরলেন – ”তোমায় হৃদমাঝারে রাখব, ছেড়ে দেব না।” সঙ্গে গলা মেলালেন তাঁর অনুগামীরাও। ভবানীপুরে মমতার হয়ে প্রচারের জন্য তৃণমূলের নতুন স্লোগান – ‘উন্নয়ন ঘরে ঘরে/ঘরের মেয়ে ভবানীপুরে’। আর মদন মিত্রর গানেও যেন সেই সুরই প্রতিফলিত হল। এখানেই শেষ নয়। আজ শিক্ষক দিবসকে সামনে রেখে জনপ্রিয় তৃণমূল বিধায়ক এলাকার কয়েকজন শিক্ষকের পা ধুইয়ে দিলেন। আর তারপর তিনি তুলি হাতে সবুজ রং দিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম লিখলেন দেওয়ালে।

    এখানেই শেষ নয়, ভবানীপুর দিয়ে যাওয়ার পথে এদিন আবার সেই দেওয়াল লিখন দেখে গাড়ি থামালেন মমতা বন্দ্যোপাধ্যায় নিজেও। কর্মী, সমর্থকদের উৎসাহ দিলেন। সবাই যাতে কোভিডবিধি মেনে কাজ করেন, সেই সতর্কবার্তাও দিয়ে গেলেন। সকলের উদ্দেশে বলেন, ”সবাই ভালভাবে কাজ করো। আমি সবসময় তোমাদের সঙ্গে আছি। সবাই নিজেদের শরীরের দিকে নজর রেখো।”

    দেওয়াল লিখন দেখে গাড়ি থামালেন নেত্রী দেওয়াল লিখন দেখে গাড়ি থামালেন নেত্রী

    এর আগে শনিবার উপনির্বাচনের দিন ঘোষণা হওয়ার পরই সন্ধের দিকে চলতি মাসের শেষ দিনেই ভবানীপুরে উপনির্বাচন (West Bengal By elections)। প্রার্থী স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ফলে জোরকদমে প্রচার শুরু হয়ে গিয়েছে। শনিবারই উপনির্বাচনের দিন ঘোষণা হওয়ার পরই সন্ধের দিকে ফিরহাদ হাকিম সেখানে গিয়ে দেওয়াল লিখনে হাত লাগিয়েছিলেন। এরপরে রবিবার দুপুরে সেখানে গিয়ে রীতিমতো হইহই করে প্রচার শুরু করে দিলেন কামারহাটির বিধায়ক।

    আরও খবর : আকর্ষণীয় স্লোগান তৈরি, ভবানীপুর উপনির্বাচনের প্রচার শুরু তৃণমূলের, আপনিও শুনে নিন...

    Published by:Sanjukta Sarkar
    First published: