শুভেন্দুকে মদন বাণ: চমকে ধমকে লাভ নেই, আমরা ক্ষমতায় এলে তুমি বাড়ি বসে থেকো

শুভেন্দুকে মদন বাণ: চমকে ধমকে লাভ নেই, আমরা ক্ষমতায় এলে তুমি বাড়ি বসে থেকো
মদন মিত্র। ফাইল ছবি।

সভামঞ্চে ওঠার আগে যে মিছিল করলেন তার দৈর্ঘ্যই বলে দিল এখনও জনপ্রিয়তা অটুট রয়েছে।

  • Share this:

    #কলকাতা: ঝড় তুলে দিয়ে গিয়েছিলেন শুভেন্দু অধিকারী। এবার খড়দহে একই জায়গায় পাল্টা সভা করল তৃণমূল। সভামঞ্চে প্রধান বক্তা মদন মিত্র। প্রথম থেকেই তোপ দাগলেন পুরনো সঙ্গী তথা নয়া বিজেপি নেতা শুভেন্দ অধিকারীকে।

    এদিন সভামঞ্চ থেকে শুভেন্দু অধিকারীকে উদ্দেশ্য করে মদন মিত্র বলেন, "চমকে ধমকে লাভ নেই। ফের তৃণমলই ক্ষমতায় আসবে। সেদিন শুভেন্দু তুমি বাড়িতে বসে থেকো।"

    অনেকেই বলেন মদন মিত্রর ক্ষমতা ছেঁটেছে দল। সেই পুরনো দাপটও আর নেই। মদন কিন্তু সেসব তত্ত্ব উড়িয়ে দিলেন। চনমনে মেজাজেই পাওয়া গেল তাঁকে। সভামঞ্চে ওঠার আগে যে মিছিল করলেন তার দৈর্ঘ্যই বলে দিল এখনও জনপ্রিয়তা অটুট রয়েছে।


    মদন মিত্র তৃণমূলের প্রশংসা করে বলেন, কেউ যদি বলে থাকে আমাকে দল বের করে দিয়েছে ভুল বলছেন, দল আসলে যা দিয়েছে আমি ভুলতে পারব না। রবিবাসরীয় সভায় মদনের পরের বক্তা ছিলেন, চন্দ্রিমা ভট্টাচার্য। মঞ্চ ছাড়ার আগে মদন মিত্র স্লোগান তুললেন, শুভেন্দু অধিকারী দূর হটো।

    গত ২৯ ডিসেম্বর খড়দহে সভা করেন শুভেন্দু অধিকারী। সেখান থেকেই তিনি হাঁক দেন, হরিশ চ্যাটার্জী স্ট্রিটে পদ্ম ফোটাবো। এ দিনের পাল্টা সভায় তৃণমূলের তরফে চন্দ্রিমার বক্রোক্তি, পদ্ম ফোটে পাঁকে। চন্দ্রিমার কথায়, মদনের স্লোগানে গলা মেলালেন যাঁরা, তাঁরা বহিরাগত নয়, খড়দহের তৃণমূলকর্মী, সাধারণ মানুষ। এই ছবিটা ভোটবাক্সে কতটা প্রভাব ফেলে সেটাই দেখার।

    Published by:Arka Deb
    First published: