• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • MADAN MITRA KAMARHATI MLA FOUND IN TWO DIFFERENT ATTIRE DURING ASSEMBLY SESSION SURPRISING ALL SANJ

Madan Mitra : সকালে এক জামা পরে ঢুকেছিলেন, বিকেলে বিধানসভাতেই অন্য রূপে মদন মিত্র! কাণ্ডটা কী?

বিধানসভায় সকালে বিকেলে বদলে গেল মদনের সাজ৷

ফেসবুক লাইভে নিজের জমকালো পোশাক এবং রঙিন চরিত্রের জন্যে পরিচিত মদন মিত্র (Madan Mitra)। সেইসব নিয়ে বিধানসভার দুধ সাদা অলিন্দেও এক অন্যরকম রং লাগাচ্ছেন 'রঙ্গিলা' বিধায়ক।

  • Share this:

    #কলকাতা : বিধানসভার অধিবেশনের শুরু থেকেই ফ্যাশনে দল-মত-নির্বিশেষে অন্য সব বিধায়কদের টেক্কা দিচ্ছেন একা মদন মিত্র (Madan Mitra)। সাজে-পোশাকে-চশমা-চটিতে কেউ টেক্কা দিতে পারছেন না কামারহাটির বিধায়ককে (Madan Mitra)। তবে মঙ্গলবার দেখালেন আরও এক চমক। সকালে তাঁকে দেখা গিয়েছিল টি শার্ট ও ট্রাউজারের স্মার্ট লুকে। কিন্তু বেলা পেরোতেই দেখা গেল অন্য ছবি। কোথায় টি শার্ট? দিব্যি একটা কাজ করা কালো পাঞ্জাবিতে বাঙালিয়ানা ছড়াচ্ছেন মদন মিত্র (Madan Mitra)।

    সূত্রের খবর, মাঝে দুপুরে একটু বেরোতেই নাকি বৃষ্টিতে জবজবে ভিজে গিয়েছিলেন বিধায়ক মশাই। আর তাতেই বিপত্তি। ভেজা টি শার্ট পরে আর কতক্ষণ কাটানো সম্ভব? তাতেই পাঞ্জাবি পরিধান। পাল্টে ফেলেছেন লুক। টি শার্ট ছেড়ে পাঞ্জাবিতে খোশমেজাজে দেখা গেল মদন মিত্রকে। এদিন আগাগোড়াই হালকা চালে দেখা গেল কামারহাটির বিধায়ককে। এমনকি বিজেপির রাজ্য সভাপতির সঙ্গে আড্ডা দিতেও দেখা গেল তাঁকে। সূত্রের খবর, এদিন বিধানসভায় শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের জন্মদিনে তাঁকে শ্রদ্ধা জানাতে এসেছেলিন দিলীপ ঘোষ। বিধানসভার ভেতরে শ্যামাপ্রসাদের প্রতিকৃতিতে মাল্যদান করে শ্রদ্ধার্ঘ্য নিবেদন করার পর দলের অন্যান্য বিধায়কের সঙ্গে খোশগল্প করছিলেন বিজেপি রাজ্য সভাপতি। সেই সময় মদন মিত্রের মুখোমুখি হন তিনি। মদন মিত্রের পাঞ্জাবি নিয়ে নাকি মৃদু রসিকতাও করেন বিজেপি রাজ্য সভাপতি। দুজনেই বার্তালাপ চালান সহজ স্বাভাবিক সৌজন্যতায়।

    সাজে-পোশাকে-চশমা-চটিতে---টেক্কা দিচ্ছেন মদন সাজে-পোশাকে-চশমা-চটিতে---টেক্কা দিচ্ছেন মদন

    প্রসঙ্গত, পাঁচবছর পর বিধানসভায় ফের ফিরেছেন মদন মিত্র। এবং প্রত্যাবর্তনেই নিজের 'স্টাইল স্টেটমেন্ট'-এর মাধ্যমে দিয়ে চলেছেন একের পর এক চমক। শুক্রবারই ছিল নতুন বিধানসভা গঠনের পর প্রথম অধিবেশনের প্রথম দিন। আর সেদিনও বেশ খোশ মেজাজেই মদনকে দেখা যায় বিধানসভা চত্বরে। রঙিন চরিত্রের এই রাজনীতিবিদকে এদিন পরে থাকতে দেখা যায় সাদা পাঞ্জাবি ও ধুতি। ভারতের অধিকাংশ রাজনীতিবিদকেই এই পোশাক পরতে দেখা যায়। তবে চমক ছিল মদন মিত্রের পায়ে।

    মদনের 'স্টাইল স্টেটমেন্ট' মদনের 'স্টাইল স্টেটমেন্ট'

    সাদা ধুতি-পাঞ্জাবির সঙ্গে মদন মিত্র এদিন পরেছিলেন নীল মাস্ক এবং রুপোলি রঙের অভিনব এক চপ্পল। সেই চপ্পলের উপর ইংরেজিতে ছিল সেই চপ্পলের 'ব্র্যান্ডের' নাম - 'বস'। সূত্রের খবর, এই চপ্পল নাকি আনা হয়েছে দুবাই থেকে। সাংবাদিকদের নিজেই সেকথা জানান মদনবাবু। তবে সেটি নিজে কিনেছেন নাকি কারোর থেকে উপহার হিসেবে পেয়েছেন, তা জানা যায়নি। ফেসবুক লাইভে নিজের জমকালো পোশাক এবং রঙিন চরিত্রের জন্যে পরিচিত মদন মিত্র। সেইসব নিয়ে বিধানসভার দুধ সাদা অলিন্দেও এক অন্যরকম রং লাগাচ্ছেন 'রঙ্গিলা' বিধায়ক মদন মিত্র।

    Published by:Sanjukta Sarkar
    First published: