• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • Madan Mitra: বাদামকাকুর পাশে দাঁড়িয়ে মদন মিত্র গেয়ে উঠলেন 'কাঁচা বাদাম', দিলেন ২০ হাজার টাকা, দেখুন ভিডিও

Madan Mitra: বাদামকাকুর পাশে দাঁড়িয়ে মদন মিত্র গেয়ে উঠলেন 'কাঁচা বাদাম', দিলেন ২০ হাজার টাকা, দেখুন ভিডিও

Viral News: শনিবারের বিকেলে এই সাক্ষাৎকারের পুরোটাই প্রায় লাইভ করা হয় মদন মিত্রের ফেসবুক পেজ থেকে।

Viral News: শনিবারের বিকেলে এই সাক্ষাৎকারের পুরোটাই প্রায় লাইভ করা হয় মদন মিত্রের ফেসবুক পেজ থেকে।

Viral News: শনিবারের বিকেলে এই সাক্ষাৎকারের পুরোটাই প্রায় লাইভ করা হয় মদন মিত্রের ফেসবুক পেজ থেকে।

  • Share this:

     #কলকাতা: কলকাতায় বাদামকাকু (Viral Badam Song)। এসেছিলেন একটি গানের রেকর্ডিং করতে। সেই বিখ্যাত 'কাঁচা বাদাম' গানটি রেকর্ডিং করলেন। কিন্তু তার মধ্যেই তাঁর দেখা হয়ে গেল 'কালারফুল বয়' মদন মিত্রের সঙ্গে (Madan Mitra, MM LIVE)। বিধায়ক ও জনপ্রিয় তৃণমূল নেতা মদন মিত্রের সঙ্গে বেশ কিছুক্ষণ ভিড়ে ঠাসা রাস্তায় দাঁড়িয়ে কথা বলার সুযোগ পেলেন বীরভূমের ভূবন বাদ্যকর। বিধায়কও কথা বললেন তাঁরা সঙ্গে। আর শেষে সকলের অনুরোধে যখন কাঁচা বাদাম গানটি গেয়ে উঠলেন ভূবন, তখন তাঁর সঙ্গে গলা মেলালেন খোদ মদন মিত্র। শুধু গাইলেন তাই নয়, ঘোষণা করলেন, তাঁর বেতন থেকে ২০ হাজার টাকা তিনি দেবেন ভূূবন বাদ্যকরকে। যাতে তিনি অনেক বড় দোকান করে কাজ করতে পারেন।

    আরও পড়ুন: লক্ষ্মীর ভান্ডার মডেল গোয়াতেও! পাঁচশোর বদলে মাসে পাঁচ হাজার, প্রতিশ্রুতি তৃণমূলের

    শনিবারের বিকেলে এই সাক্ষাৎকারের পুরোটাই প্রায় লাইভ করা হয় মদন মিত্রের ফেসবুক পেজ থেকে। সেখানে উপচে পড়ে দর্শকের ভিড়। এক দিকে বার বার দর্শক-শ্রোতাদের উচ্ছ্বসিত সমর্থন পাওয়া মদন মিত্র, অন্য দিকে রাতারাতি তারকা হয়ে যাওয়া ভূূবন বাদ্যকার, দু'জনকে এক ফ্রেমে দেখতে উপচে পড়ে ওয়েব জনতার ভিড়। বেশ কিছু ক্ষণ দাঁড়িয়ে দু'জনকে কথা বলতে দেখা গিয়েছে ভিডিওতে। তবে ভিড় ও কোলাহল এতই বেশি ছিল যে স্পষ্ট করে শোনা যায়নি ঠিক কী কথা হচ্ছে দু'জনের। শেষে অবশ্য স্পষ্ট শোনা গেল ভূবনের সঙ্গে মদনও গেয়ে উঠলেন বাদাম গান।

    আরও পড়ুন: অভিযোগ নিষ্পত্তি সেল, পাড়ায় সমাধান অ্যাপ, তৃণমূলের ইস্তেহারে একাধিক চমক

    সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর থেকে যেন জীবনটা পাল্টে গিয়েছে ভূবন বাদ্যকরের। বীরভূমে তাঁর অখ্যাত গ্রামে এখন মানুষের যাতায়াত লেগেই থাকছে। রোজই বাড়ছে ইউটিউবারদের ভিড়। তবে এর মধ্যেও কয়েকদিন ধরেই আক্ষেপের সুর শোনা গিয়েছে ভূবনের মুখে। তিনি বার বার অভিযোগ করে বলেছেন, সকলেই এসে ভিডিও করে চলে যাচ্ছেন, কিন্তু তাঁর অর্থকষ্ট কমছে না। সামান্য কিছু অর্থ সাহায্য তাঁকে করা হচ্ছে ঠিকই, তবে তাঁর গান রেকর্ড করে তার চেয়ে অনেক অনেক বেশি টাকা উপার্জন করছেন ইউটিউবাররা। তার সিকিভাগও পাচ্ছেন না তিনি।

    এখনও অর্থকষ্ট দিন কাটে ভূবনের। খালি পায়ে মোটর সাইকেল নিয়ে গ্রামে গ্রামে বাদাম বিক্রি করেন তিনি। সেই বিক্রির করার জন্য একটি গান বেঁধেছিলেন মুখে মুখে। সেই সুর শুনেই দুই বাংলার কার্যত কেঁপে গিয়েছে। সাম্প্রতিক অতীতে এমন ভাইরাল আর কে হয়েছেন, তাও মনে করতে পারছেন না অনেকেই। সেই কারণেই ভূবনের আশা, এ বার হয়ত কিছুটা অর্থকষ্ট কমবে তাঁর।

    Published by:Uddalak B
    First published: