ভোটের মুখে কলকাতায় আটক বিস্ফোরক বোঝাই লরি !ধৃত মূল চক্রী, প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য

  • Share this:

    #কলকাতা:ভোটের আগে বোমার মশলার বরাত! কলকাতায় আটক বিস্ফোরক বোঝাই লরি । শুক্রবার রাতে উত্তর কলকাতার বিটি রোডে, টালা ব্রিজের কাছে বিস্ফোরক পদার্থ ভর্তি লরি আটক করেন কলকাতা পুলিশের এসটিএফের আধিকারিকরা ৷ তল্লাশিতে উদ্ধার ১ হাজার কেজি পটাশিয়াম নাইট্রেট। গ্রেফতার করা হয় লরির চালক ও খালাসিকে। ধৃতদের নাম ইন্দ্রজিৎ ভুই ও পদ্মলোচন দে ৷ দু’জনেই ওড়িশার বাসিন্দা । লালবাজার সূত্রে খবর, উত্তর ২৪ পরগনা থেকে বোমার মশলার বরাত দেওয়া হয়েছিল। ধৃতদের দফায়-দফায় জেরা চলতে থাকে।

    গতকাল, শনিবার রাতে ধৃত বিস্ফোরক পাচারচক্রের মূল চক্রী রবিউল ইসলাম। পুলিশি জেরায় প্রকাশ্যে আসে নানা চাঞ্চল্যকর তথ্য। ওড়িশা থেকে বিস্ফোরক আনা হয়, উত্তর ২৪ পরগনার বিভিন্ন জায়গায় পাচারের ছক ছিল। তবে রবিউল ইসলামের দাবি, বাজি তৈরির জন্য বিস্ফোরক আনা হচ্ছিল । ধৃতদের জেরা করেই রবিউলের খোঁজ মেলে। উত্তর ২৪ পরগনার বাজি ব্যবসায়ী রবিউল।

    জানা গিয়েছে, বিশেষ সূত্র মারফৎ এসটিএফের গোয়েন্দারা আগাম খবর পান, ওড়িশা থেকে একটি বিস্ফোরক ভর্তি লরি কলকাতায় প্রবেশ করছে। ডানলপ, বারাকপুর হয়ে গন্তব্য উত্তর ২৪ পরগনার ভিতরের দিকের কোনও অঞ্চল। এরপরই লরিটি আটক করতে ফাঁদ পাতেন গোয়েন্দারা ৷

    অন্য ভিডিও দেখুন-বিয়েবাড়িতে বেচে যাওয়া খাবার বিতরণ করুন দুঃস্থদের...

    First published: