corona virus btn
corona virus btn
Loading

নিষেধ সত্ত্বেও চলছে বাবুলের গান, আইনি ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি নির্বাচন কমিশনের

নিষেধ সত্ত্বেও চলছে বাবুলের গান, আইনি ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি নির্বাচন কমিশনের
File Photo
  • Share this:

#কলকাতা: বিজেপির বাবুল সুপ্রিয়র গান-কাঁটা। কমিশনের নিষেধ সত্ত্বেও তাঁর গান বাজানোয়, বাবুলের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি নির্বাচন কমিশনের। বাবুল অবশ্য নিজের গান নিয়ে অনড়।

নিউজ 18 বাংলার খবরে সিলমোহর ৷ বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে আইনি ব্যবস্থার হুঁশিয়ারি কমিশনের ৷ এবার প্রচারের শুরুর দিকেই গানের গুঁতো খেতে হয় আসানসোলের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়কে। তাঁর গাওয়া গানে গত শনিবার নিষেধাজ্ঞাও জারি করা হয়। কিন্তু তার পরেও রোজই কমিশনের সেই নিষেধাজ্ঞাকে বুড়ো আঙুল দেখিয়ে বাবুলের সেই গান বাজিয়েই প্রচার চলছে বিজেপির।

নিষেধ সত্ত্বেও এভাবে গান বাজানোয় বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয় বিরুদ্ধে এবার আইনি ব্যবস্থা নেওয়া হুঁশিয়ারি দিয়েছে কমিশন।

অতিরিক্ত মুখ্য নির্বাচনী আধিকারিক সঞ্জয় বসু জানিয়েছেন, ‘‘বাবুল সুপ্রিয়র গান বাজাতে নিষেধ করেছিলাম। কারণ, প্রি সার্টিফিকেশন ছাড়াই এই গান চলছিল। পরে বিজেপি আবেদন জানায়। কিন্তু, আমরা শব্দ পরিবর্তন করতে বলি। কিন্তু, সেই মতো শব্দ পরিবর্তন করে ফের আরজি জানায়নি বিজেপি। বিভিন্ন জায়গায় বাবুলের গান বাজানো হচ্ছিল। আমরা পুলিশ কমিশনার এবং জেলাশাসককে এর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে বলেছি। নির্বাচন কমিশনের যে আইন আছে সেই অনুযায়ী বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। কেবল টিভি অ্যাক্ট অনুযায়ীও ব্যবস্থা নেওয়া হবে।’’

গানে গানে কি ভোট টানে? সে হয়তো ইভিএম জানে। কিন্তু, এবার গান গেয়েই, কমিশনের গুঁতোর সামনে বিজেপির বাবুল সুপ্রিয়।

First published: April 9, 2019, 10:48 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर