বাম-কং জোটই গড়বে সরকার, আত্মবিশ্বাসী রাহুল

বাম-কং জোটই গড়বে সরকার, আত্মবিশ্বাসী রাহুল

কালো টাকা থেকে ঘুষকাণ্ড। রাজ্যের প্রথম নির্বাচনী প্রচারে এসে কেন্দ্র ও রাজ্যের শাসক দলের উদ্দেশ্যে একযোগে আক্রমণ শানালেন রাহুল গান্ধি। উন্নয়নের প্রশ্নে কাঠগড়ায় তুললেন খোদ মমতা বন্দ্যোপাধ্যায়কে। আসন্ন নির্বাচনে জিতে সরকার গড়বে বাম-কংগ্রেস জোটই। জনসভায় দাবি করলেন কংগ্রেস সহ-সভাপতি রাহুল গান্ধি।

  • Share this:

#কলকাতা: কালো টাকা থেকে ঘুষকাণ্ড। রাজ্যের প্রথম নির্বাচনী প্রচারে এসে কেন্দ্র ও রাজ্যের শাসক দলের উদ্দেশ্যে একযোগে আক্রমণ শানালেন রাহুল গান্ধি। উন্নয়নের প্রশ্নে কাঠগড়ায় তুললেন খোদ মমতা বন্দ্যোপাধ্যায়কে। আসন্ন নির্বাচনে জিতে সরকার গড়বে বাম-কংগ্রেস জোটই। জনসভায় দাবি করলেন কংগ্রেস সহ-সভাপতি রাহুল গান্ধি।

প্রথমে কুলটি, তারপর দুর্গাপুর এবং শেষে বাঁকুড়া। শনিবার কুলটির প্রথম প্রচারসভাতে কালো টাকা ইস্যুতে মোদি সরকারের তুলোধনা করেন রাহুল। গত বিধানসভা নির্বাচনে তৃণমূলের হাত ধরেছিল কংগ্রেস। সরকার গঠনের পর অবশ্য বেশিদিন টেকেনি সেই সুখের সংসার। সেই পুরনো ক্ষত যে এখনও শুকয়োনি, রাহুলের এদিনের মন্তব্য থেকে তা স্পষ্ট। তিনটি সভাতেই রাহুল দাবি করলেন, বাংলায় সরকার গড়বে বাম-কংগ্রেস জোটই। দুর্নীতি, দ্রব্যমূল্য বৃদ্ধির মতো চিরাচরিত ইস্যু থেকে হালের স্টিংকাণ্ড। তৃণমূলকে বিঁধতে এদিন ঝুলি থেকে সব অস্ত্রই বের করলেন কংগ্রেসের রাজপুত্র। তবে মানুষের মন টানতে কতটা সমর্থ হলেন তা জানতে অপেক্ষা করতে হবে ১৯ মে পর্যন্ত ৷

First published: 08:16:45 PM Apr 02, 2016
পুরো খবর পড়ুন
अगली ख़बर