Home /News /kolkata /
Latest Bangla News|| ব্যাঙ্কের ম্যানেজার পরিচয় দিয়ে ৩ কোটি টাকা প্রতারণা, তারপর যা হল...

Latest Bangla News|| ব্যাঙ্কের ম্যানেজার পরিচয় দিয়ে ৩ কোটি টাকা প্রতারণা, তারপর যা হল...

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

Bank manager fraud 3 crore rupees: সল্টলেকের এফ ই ব্লকের বাসিন্দা রবীন্দ্রনাথ সাহা (৮০) বিধাননগর দক্ষিণ থানায় এসে অভিযোগ জানান যে, তার প্রতিবেশী সৌগত মিশ্র নিজেকে ব্যাঙ্কের ম্যানেজার হিসেবে পরিচয় দিত।

  • Share this:

    #বিধাননগর: ব্যাঙ্কের ম্যানেজার পরিচয় দিয়ে প্রতিবেশীর থেকে ৩ কোটি টাকা প্রতারণা। গ্রেফতার এক। গ্রেফতার করল বিধাননগর দক্ষিণ থানার পুলিশ।

    পুলিশ সূত্রে খবর, সল্টলেকের এফ ই ব্লকের বাসিন্দা রবীন্দ্রনাথ সাহা (৮০) বিধাননগর দক্ষিণ থানায় এসে অভিযোগ জানান যে, তার প্রতিবেশী সৌগত মিশ্র নিজেকে ব্যাঙ্কের ম্যানেজার হিসেবে পরিচয় দিত। তিনি বৃদ্ধকে বারংবার ব্যাঙ্কের কাজে সহযোগিতা করার জন্যে প্রতিশ্রুতি দিতেন। তাই তাঁকে ভরসা করে দীর্ঘদিন ধরেই ব্যাঙ্কের টাকা লেনদেন করতেন। এমনকি বিশ্বস্ত ব্যক্তি হওয়ায় তাঁকে চেকে সই করে দিয়ে দিতেন টাকার অঙ্ক না লিখে।

    আরও পড়ুন: মুজিবে মুগ্ধ রহমান, বঙ্গবন্ধুর জন্য লিখে ফেললেন গোটা গান! ঢাকায় জমকালো কনসার্ট

    তবে বেশকিছুদিন আগে বৃদ্ধ ব্যাঙ্কের পাসবই তার থেকে চাইলে তিনি দেননি। পরে বৃদ্ধ ব্যাঙ্কে গিয়ে জানতে পারেন বারে বারে তার অ্যাকাউন্ট থেকে বড় অঙ্কের টাকা তুলে নিয়েছেন ওই প্রতিবেশী। মোট ৩ কোটি টাকার ওপরে টাকা হাতিয়ে নিয়েছেন অভিযুক্ত। এরপরই বিধাননগর দক্ষিণ থানার দারস্ত হন ওই বৃদ্ধ। অবশেষে বৃদ্ধের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত সৌগত মিশ্রকে গ্রেফতার করে বিধাননগর দক্ষিণ থানার পুলিশ। আজ অভিযুক্তকে বিধাননগর আদালতে তোলা হবে। পুলিশ তাকে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে বলে পুলিশ সূত্রে খবর।

    অনুপ চক্রবর্তী

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Bidhannagar, Fraud Case

    পরবর্তী খবর