Home /News /kolkata /
West Bengal News: বাচ্চা কোলে নিয়ে গৃহস্থ বাড়িতে মহিলা, তারপরই ঘটত সেই কাণ্ড! কারা এই বানজারা টিম?

West Bengal News: বাচ্চা কোলে নিয়ে গৃহস্থ বাড়িতে মহিলা, তারপরই ঘটত সেই কাণ্ড! কারা এই বানজারা টিম?

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

West Bengal News: জানা গিয়েছে, লেকটাউন, দমদম পার্ক এলাকায় বেশ কয়েক মাস ধরে একাধিক চুরির ঘটনা ঘটছিল।

  • Share this:

    #কলকাতা: বানজারা টিমের দুই মহিলা সদস্যকে গ্রেফতার করল পুলিশ। দমদম পার্ক এলাকা থেকে তাদের গ্রেফতার করল লেকটাউন থানার পুলিশ। বাচ্চা কোলে নিয়ে অভিনব পদ্ধতিতে বাড়িতে ঢুকে চুরি করত এই দলের সদস্যরা।

    জানা গিয়েছে, লেকটাউন, দমদম পার্ক এলাকায় বেশ কয়েক মাস ধরে একাধিক চুরির ঘটনা ঘটছিল। লেকটাউন থানায় সেই সমস্ত অভিযোগ দায়ের হয়। এরপর পুলিশ তদন্তে নেমে বেশ কিছু জায়গার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে। এরপরই পুলিশ জানতে পারে বানজারা টিমের মহিলা সদস্যরা অভিনব পদ্ধতিতে বাচ্চা কোলে নিয়ে বিভিন্ন বাড়িতে যেত এবং বলত বাচ্চার খিদে পেয়েছে, যদি কিছু খেতে দেন...।

    আরও পড়ুন: একটু আগে দেখেছিলেন সকলে, ফ্ল্যাটে ঢুকেই সব শেষ করলেন বাগুইআটির ব্যক্তি! নেপথ্যে স্ত্রী?

    এরপরই যখন বাড়ির মালিকরা অসহায় বাচ্চার মুখ দেখে খেতে দিত, সেই সুযোগেই ঘরে ঢুকে সোনার গয়না থেকে শুরু করে মোবাইল ফোন, ল্যাপটপ চুরি করে নিত তারা। বেশ কিছুদিন আগে দমদম পার্কের একটি বাড়িতে ঢুকে কয়েক ভরি সোনার গয়না এইভাবেই অভিনব পদ্ধতিতে চুরি করে তারা। এছাড়া লেকটাউনের একাধিক এলাকায় দিনের পর দিন এই ঘটনা ঘটে চলছিল।

    আরও পড়ুন: হাতে সময় আর ১১ দিন, SSC দুর্নীতির তদন্তে নয়া মোড়! এবার যা হতে চলেছে...

    লেকটাউন থানার পুলিশ তদন্তে নেমে সূত্র মারফৎ খবর পায়, দমদম পার্ক এলাকায় একটি জায়গায় বানজারা টিমের মহিলা সদস্যরা বাচ্চা কোলে নিয়ে আবার এসেছে। এর পরই পুলিশ দমদম পার্ক এলাকা থেকে দুই বানজারা টিমের মহিলা সদস্যকে গ্রেফতার করে। রবিবার তাদের বিধাননগর আদালতে তোলা হবে এবং নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে পুলিশ। ইতিমধ্যেই তদন্তে জানা গিয়েছে, একটি বড়সড় চক্র কাজ করছে এই চুরির পেছনে। তাদের সকলকেই গ্রেফতার করতে মরিয়া পুলিশ।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Kolkata News, West Bengal news

    পরবর্তী খবর