• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • KUNAL GHOSH TMC LEADER DENIED TO ENTER SOLICITOR GENERAL TUSHAR MEHTA HOUSE WITHOUT APPOINTMENT SANJ

Kunal Ghosh : তুষার মেহতার বাসভবনে ঢুকতে বাধা কুণালকে! শুভেন্দু বিরোধিতায় নতুন 'অস্ত্র' পেল তৃণমূল...

ঢুকতে বাধা কুণালকে

নিরাপত্তারক্ষীরা কুনাল ঘোষকে (Kunal Ghosh) জানান, 'অ্যাপোয়েন্টমেন্ট' ছাড়া দেখা করা যাবে না তুষার মেহতার (Tushar Mehta) সঙ্গে। তৃণমূলের পাল্টা বক্তব্য, তার মানে 'অ্যাপোয়েন্টমেন্ট' নিয়েই দেখা করতে গিয়েছিলেন শুভেন্দু অধিকারী।

  • Share this:

    #নয়াদিল্লি : দিল্লিতে সলিসিটর জেনারেল তুষার মেহতার বাড়িতে ঢুকতে বাধা পেলেন তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক কুনাল ঘোষ (Kunal Ghosh)। নিরাপত্তারক্ষীরা কুনাল ঘোষকে (Kunal Ghosh) জানান, 'অ্যাপোয়েন্টমেন্ট' ছাড়া দেখা করা যাবে না তুষার মেহতার (Tushar Mehta) সঙ্গে। তৃণমূলের পাল্টা বক্তব্য, তার মানে 'অ্যাপোয়েন্টমেন্ট' নিয়েই দেখা করতে গিয়েছিলেন শুভেন্দু অধিকারী।

    জানা গিয়েছে, এদিন বিনা অ্যাপয়েন্টমেন্টে তিনি সলিসিটর জেনারেলের বাসভবনে পৌঁছে যান। অবশ্য তাঁকে তুষার মেহতার বাড়ির নিরাপত্তার দায়িত্বে থাকা রক্ষীরা ঢুকতে দেননি। পরে তিনি কিছু কাগজ রক্ষীর হাতে তুলে দিয়ে চলে যান সেখান থেকে।

    উল্লেখ্য, এর কেকদিন আগেই তুষার মেহতার বাড়িতে গিয়েছিলেন বিধানসভায় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। যদিও তুষার মেহতা এবং শুভেন্দুবাবু দুই জনেই পরে জানান যে তাঁরা দেখা করেননি। তবে এই ঘটনায় রাজনৈতিক তরজা জারি রয়েছে। কারণ শুভেন্দুবাবু নিজে নারদ কাণ্ডে অন্যতম অভিযুক্ত। এবং সেই মামলার তদন্ত করছে সিবিআই। এদিকে তুষার মেহতা সলিসিটর জেনারেল হিসেবে সিবিআই-এর আইনজীবী।

    ইতিমধ্যেই তৃণমূলের তরফে রাষ্ট্রপতির কাছে আবেদন জানানো হয়েছে যাতে সলিসিটর জেনারেল পদ থেকে তুষার মেহতাকে অপসারণ করা হয়। এই বিষয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়ও আক্রমণ শানিয়েছেন। কুণাল ঘোষও প্রথম থেকে এই বিষয়টি নিয়ে শুভেন্দু এবং তুষার মেহতাকে তোপ দেগে আসছেন।

    প্রসঙ্গত, গতকালই তুষার মেহতা ইস্যুতে দিল্লিতে সাংবাদিক বৈঠক করেন তৃণমূলের ২ সাংসদ সুখেন্দুশেখর রায় ও মহুয়া মৈত্র। সুখেন্দুশেখর রায় বলেন, 'আমরা রাষ্ট্রপতির সঙ্গে রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে গিয়েছিলাম। কয়েকদিন আগে BJP-র এক নেতা তুষার মেহতার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। ওই নেতা সারদা-নারদ-সহ একাধিককাণ্ডের সঙ্গে জড়িত। আমাদের কাছে খবর আছে, তুষার মেহতার বাসভবনে প্রায় আধঘণ্টা ছিলেন তিনি। পরে খবর সামনে আসার পর তুষার মেহতা জানান, তিনি ওই নেতার সঙ্গে দেখা করতে পারেননি। তবে এই ব্যাখ্যাতে আমরা সন্তুষ্ট নই। কারণ, সলিসিটার জেনারেলের অনুমতি ছাড়া ওই বিজেপি নেতা কীভাবে গেলেন?'

    Published by:Sanjukta Sarkar
    First published: