Home /News /kolkata /
Kunal Ghosh: পার্থকে সরিয়ে দেওয়ার ট্যুইট ডিলিট করলেন কুণাল, বললেন, দলের বৈঠকে সিদ্ধান্ত হবে

Kunal Ghosh: পার্থকে সরিয়ে দেওয়ার ট্যুইট ডিলিট করলেন কুণাল, বললেন, দলের বৈঠকে সিদ্ধান্ত হবে

ফাইল ছবি

ফাইল ছবি

Kunal Ghosh: বৃহস্পতিবার সকালে কুণাল ট্যুইটটি করেছিলেন। সেখানে তিনি লিখেছিলেন, পার্থ চট্টোপাধ্যায়কে তাঁর সমস্ত পদ থেকে সরিয়ে দেওয়া হোক।

  • Share this:

    #কলকাতা: পার্থ চট্টোপাধ্যায়কে আক্রমণ করে করা প্রথম ট্যুইটটি ডিলিট করার সিদ্ধান্ত ঘোষণা করলেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। বৃহস্পতিবার সকালে কুণাল ট্যুইটটি করেছিলেন। সেখানে তিনি লিখেছিলেন, পার্থ চট্টোপাধ্যায়কে তাঁর সমস্ত পদ থেকে সরিয়ে দেওয়া হোক। আর দল যদি মনে করে, এই কথা বলার জন্য তাঁকে দলের সমস্ত পদ থেকে সরিয়ে দেওয়া হবে, তাই হোক, তিনি তৃণমূলের সাধারণ কর্মী হিসাবে কাজ করবেন। তাই নিয়ে বিতর্ক শুরু হওয়ার পরেই ট্যুইট ডিলিট করার কথা ঘোষণা করলেন কুণাল ঘোষ।

    আরও পড়ুন : উত্তরে কাঁপিয়ে বৃষ্টি, ভিজবে দক্ষিণবঙ্গও! পশ্চিমবঙ্গের আবহাওয়ার জরুরি আপডেট জানুন!

    কুণাল ঘোষ প্রথম ট্যুইটটি ধরে ফের একটি ট্যুইট করেন, সেখানে তিনি লেখেন, ‘আমি আমার ট্যুইটে নিজের মতামত প্রকাশ করেছি। এখন দল বিষয়টি আলোচনার মধ্যে এনেছে। অভিষেক বন্দ্যোপাধ্যায় দলের একটি মিটিং ডেকেছেন বৃহস্পতিবার বিকেল পাঁচটার সময়। তৃণমূল ভবনে এই আলোচনা হবে। আমাকেও সেই আলোচনায় অংশ নিতে বলা হয়েছে। তাই, যেহেতু তৃণমূল দলীয় স্তর থেকে এই আলোচনার সিদ্ধান্ত নিয়েছে, সেই কারণে আমি আপাতত আগের ট্যুইটটি ডিলিট করছি।’

    আরও পড়ুন : কোটি কোটি টাকার দুর্নীতিতে অভিযুক্ত পার্থ, বিরোধী দলনেতা থেকে তৃণমূলের মহাসচিব-হেভিওয়েট মন্ত্রী, অচেনা পার্থ যেন সত্যি অবিশ্বাস্য

    বৃহস্পতিবার দলের মিটিংয়ের পাশাপাশি রয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্ত্রিসভার মিটিং। সেখানেও কোনও সিদ্ধান্ত হতে পারে বলে মনে করা হচ্ছে। কুণাল ঘোষ একই সঙ্গে মন্ত্রিসভা ও দলের সমস্ত পদ থেকে পার্থকে সরানোর দাবি তুলেছিলেন। দুই মিটিংযের পর সমস্ত পদ থেকে পার্থকে সরানো হয় কি না, এখন সেটাই দেখার। এদিকে বারুইপুরে পার্থ চট্টোপাধ্যায়ের বাগানবাড়িতে চুরির ঘটনা নিয়ে বিতর্ক তৈরি হয়েছে।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Kunal Ghosh

    পরবর্তী খবর