Home /News /kolkata /
Kunal Ghosh: পরেশ পালকে সিবিআই তলব রাজনৈতিক প্রতিহিংসা, বললেন কুণাল ঘোষ 

Kunal Ghosh: পরেশ পালকে সিবিআই তলব রাজনৈতিক প্রতিহিংসা, বললেন কুণাল ঘোষ 

Kunal Ghosh: কুণাল ঘোষের সংযোজন, রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর একটি মামলায় এফআইআরে নাম থাকা সত্বেও কেন এ ব্যাপারে সিবিআই পদক্ষেপ করছে না?

  • Share this:

#কলকাতা:  অভিজিৎ সরকারের অস্বাভাবিক মৃত্যু মামলায় তৃণমূল বিধায়ক পরেশ পালকে সিবিআই তলব রাজনৈতিক প্রতিহিংসা, বললেন তৃণমূল কংগ্রেসের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। তাঁর কথায়, কেউ যদি কোন মামলায় সিবিআই চেয়ে ধর্নায় বসে দরবার করে আর তাতে যদি সিবিআই পদক্ষেপ করে তাহলে তা দুর্ভাগ্যজনক। যে কোনও মৃত্যুই দুঃখজনক। কিন্তু অভিজিৎ সরকারের অস্বাভাবিক মৃত্যুর সঙ্গে রাজনীতির কোনও যোগ নেই।

আরও পড়ুন - অভিশপ্ত এলাকা! কলকাতার এই রাস্তায় পথচারীদেরও হেলমেট পরার নির্দেশ

কুণাল ঘোষের সংযোজন, রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর একটি মামলায় এফআইআরে নাম থাকা সত্বেও কেন এ ব্যাপারে সিবিআই পদক্ষেপ করছে না? এই প্রশ্ন তুলে তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ বলেন, এরপর আমিও ভাবছি শুভেন্দু অধিকারীকে কেন গ্রেফতার করা হচ্ছে না? বা তাঁকে কেন তলব করা হচ্ছে না ? এই দাবিকে সামনে রেখে আমি কেন্দ্রীয় এজেন্সির কাছে দরবার করব'। কেন না বিজেপি নেতারা কিংবা অন্য যে কেউ যদি কাউকে অভিযুক্ত বললেই সিবিআই পদক্ষেপ নেয়, তাহলে শুভেন্দু অধিকারীর ক্ষেত্রে কেন নীরব ভূমিকা পালন করছে সিবিআই? এই প্রশ্নও তোলেন কুণাল ঘোষ।

আরও পড়ুন: বিকেল-সন্ধ্যায় দুম করে ভোলবদল হবে আবহাওয়া, হু হু করে হাওয়া বইবে, সঙ্গী বজ্র বিদ্যুৎ সহ বৃষ্টি

সাংবাদিক সম্মেলনে চড়া সুরে কুণাল ঘোষ বেলেঘাটার বিজেপি কর্মী অভিজিৎ সরকারের মৃত্যুর ঘটনার সঙ্গে পরেশ পালের কোনও সম্পর্কই নেই। তবুও তাঁকে তলব করা হল। এই ঘটনাই প্রমাণ করে দিল্লির অঙ্গুলিহেলনে কাজ করছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা'। ২০২১ সালের ৩ মে বিধানসভা নির্বাচনের ফল ঘোষণার দিনই বেলেঘাটার বিজেপি কর্মী অভিজিৎ সরকারকে পিটিয়ে হত্যা করা হয় বলে অভিযোগ৷ বিষয়টি গড়ায় কলকাতা হাইকোর্ট পর্যন্ত৷ কলকাতা হাইকোর্টের নির্দেশে ভোট পরবর্তী অশান্তির বিভিন্ন মামলার সঙ্গে অভিজিৎ সরকার হত্যাকাণ্ডেরও তদন্ত ভার হাতে নেয় সিবিআই৷ প্রসঙ্গত, আগামী বুধবার সল্টলেকের সিজিও কমপ্লেক্সে ডেকে পাঠানো হয়েছে পরেশ পালকে৷  ইতিমধ্যে সিবিআইয়ের তরফে তদন্তের স্বার্থে জিজ্ঞাসাবাদ করতে পরেশ পালকে তলব নোটিশ পাঠানো হয়েছে বলে খবর।

ভেঙ্কটেশ্বর লাহিড়ী

Published by:Uddalak B
First published:

Tags: Kunal Ghosh

পরবর্তী খবর