Home /News /kolkata /
Kunal Ghosh || কেন্দ্রীয় শিক্ষামন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ কুণাল ঘোষের, রাজ্য রাজনীতিতে শুরু জল্পনা

Kunal Ghosh || কেন্দ্রীয় শিক্ষামন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ কুণাল ঘোষের, রাজ্য রাজনীতিতে শুরু জল্পনা

সূত্র মারফত খবর, কুণাল ঘোষের বাসস্থান উত্তর কলকাতার সুকিয়া স্ট্রিটের একটি ফ্ল্যাটে। ওই একই আবাসনে আইনজীবী সোম মণ্ডল বসবাস করেন। তবে তাঁর ফ্ল্যাট অবশ্য আবাসনের তিনতলায়। সেই ফ্ল্যাটেই এসেছিলেন কেন্দ্রীয় শিক্ষামন্ত্রী ধর্মেন্দ্র প্রধান।

আরও পড়ুন...
  • Share this:

#কলকাতা: রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রীকে নিয়ে তোলপাড় রাজ্য৷ এদিকে কেন্দ্রীয় শিক্ষামন্ত্রীর সঙ্গে তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক কুণাল ঘোষের সাক্ষাৎ হওয়ায় গুঞ্জন শুরু হয়েছে। মঙ্গলবার রাতেই কেন্দ্রীয় শিক্ষামন্ত্রী ধর্মেন্দ্র প্রধানের সঙ্গে দেখা হয় তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক কুণাল ঘোষের। আর এটাই এখন রাজনৈতিক চর্চার কেন্দ্রবিন্দুতে।

সূত্র মারফত খবর, কুণাল ঘোষের বাসস্থান উত্তর কলকাতার সুকিয়া স্ট্রিটের একটি ফ্ল্যাটে। ওই একই আবাসনে আইনজীবী সোম মণ্ডল বসবাস করেন। তবে তাঁর ফ্ল্যাট অবশ্য আবাসনের তিনতলায়। সেই ফ্ল্যাটেই এসেছিলেন কেন্দ্রীয় শিক্ষামন্ত্রী ধর্মেন্দ্র প্রধান। সোমবাবুর সঙ্গে বহুদিনের সম্পর্ক ধর্মেন্দ্র প্রধানের। তাই কলকাতায় এলেই তিনি সোমবাবুর সঙ্গে দেখা করেন। মঙ্গলবার তাঁর ফ্ল্যাটেই নৈশভোজে এসেছিলেন ধর্মেন্দ্র প্রধান এবং রাজ্য বিজেপির নেতা কল্যাণ চৌবে। কুণাল ঘোষ ওই একই আবাসনের বাসিন্দা। ভিতরে ঢুকতেই কুণাল–ধর্মেন্দ্র সাক্ষাৎ হয়। কিন্তু সেখানে সৌজন্য সাক্ষাৎ সেরে বেরিয়ে যান কুণাল ঘোষ।

আরও পড়ুন: এজেন্সির নাম করে টাকা লুঠ! বিস্ফোরক অভিযোগ মমতার, মনে পড়ছে ব্রিটিশ অত্যাচার

এই ঘটনা প্রকাশ্যে আসতেই গুঞ্জন শুরু হয়েছে। কারণ রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী ইডির হেফাজতে আর কেন্দ্রীয় শিক্ষামন্ত্রীর সঙ্গে কুণালের সাক্ষাৎ নিয়ে আলোচনা শুরু হয়েছে। এই বিষয়ে কল্যাণ চৌবে বলেন, '‘‌আমরা তখন নৈশভোজ শুরু করেছি। তখন আসেন কুণাল ঘোষ।" সাক্ষাৎ এর বিষয়টি এড়িয়ে যান নি কুণাল ঘোষ। তিনি জানিয়েছেন, "আমার সঙ্গে ধর্মেন্দ্র প্রধানের দেখা হয়েছে। ওই বাড়িতে আমাকে রাত্রিবাসের জন্য যেতে হয়৷ কারণ আমি ওই বাড়িতে থাকি। ধর্মেন্দ্র প্রধানকে আমাকে পরিচয় দিতে হয়নি। উনি আমার রাজ্যসভার বক্তব্যের কথা বলছেন।  বিজেপি ভুলে গেছে আমি কুণাল ঘোষ। আমাকে এমপি, এম এল এ পরিচয় দিতে হয়নি৷ শুনলাম বিরোধী দলনেতার আত্মারাম খাঁচা হয়ে গেছে। বিজেপির ভেতরটা ভেঙে চুরমার হয়ে গিয়েছে।"

আরও পড়ুন: চলে গেলেন 'এক টাকার ডাক্তার', সুশোভনবাবুর জীবনের অজানা ৬ কাহিনি জানলে চমকে উঠবেন

পাশাপাশি কুণালের কটাক্ষ, "বিজেপির বিবৃতিতে প্রমাণিত ওরা  ভিতরে কাঁপছে। ওদের ছেলে মেয়েরাই তো ওদের বিশ্বাস করে না। ওদের নেতারা আত্মপরিচয়হীন৷"  এসএসসি দুর্নীতি কাণ্ডে এমনিতেই বেজায় বেকায়দায় পড়েছে তৃণমূল। এই পরিস্থিতিতে কুণাল ঘোষ-ধর্মেন্দ্র প্রধানের দেখা রীতিমতো শোরগোল ফেলেছে রাজ্য রাজনীতিতে।

Published by:Rachana Majumder
First published:

Tags: Kunal Ghosh

পরবর্তী খবর