Home /News /kolkata /
‘কে প্রধানমন্ত্রী? মোদি না অমিত শাহ?’ Rising Bengal-এর মঞ্চে প্রশ্ন মুখ্যমন্ত্রীর

‘কে প্রধানমন্ত্রী? মোদি না অমিত শাহ?’ Rising Bengal-এর মঞ্চে প্রশ্ন মুখ্যমন্ত্রীর

দেশে একনায়কতন্ত্র চলছে। বিরোধীদের কণ্ঠরোধ করতে ব্যবহার করা হচ্ছে সিবিআই, ইডিকে।

  • Share this:

    #কলকাতা: দেশে একনায়কতন্ত্র চলছে। বিরোধীদের কণ্ঠরোধ করতে ব্যবহার করা হচ্ছে সিবিআই, ইডিকে। রাইজিং বেঙ্গলের মঞ্চ থেকে ফের কেন্দ্রের বিরুদ্ধে খড়গহস্ত মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন এক ধাপ এগিয়ে মুখ্যমন্ত্রীর অভিযোগ, বকলমে সরকার চালাচ্ছেন অমিত শাহ।

    দেশের প্রধানমন্ত্রী কে ? গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিচ্ছেন কারা? নরেন্দ্র মোদি না অমিত শাহ? রাইজিং বেঙ্গলের মঞ্চ থেকে প্রশ্ন মমতা বন্দ্যোপাধ্যায়ের। মোদি-অমিত জুটি দেশে সুপার এমার্জেন্সি চালাচ্ছে বলেও অভিযোগ করেন মুখ্যমন্ত্রী।

    বিরোধীদের কণ্ঠরোধ করতে সিবিআিই, ইডিকে ব্যবহার করা হচ্ছে। ফের অভিযোগ মুখ্যমন্ত্রীর।

    রাষ্ট্রপতি নির্বাচনকে সামনে রেখে একজোট হয়েছিল বিরোধী দলগুলি। সেই জোটে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সামনেই ২০১৯-এর নির্বাচন। কীভাবে এগোবে বিরোধী দলগুলি?

    বিরোধী জোটের অন্যতম মুখ নীতীশ কুমার। তাঁকেই হাইজ্যাক করে নিয়েছেন নরেন্দ্র মোদি ও অমিত শাহ। ধাক্কা লাগল বিরোধী জোটে? ফুৎকারে সেই শঙ্কা ওড়ালেন মমতা।

    আমি একজন নীতীশ কুমারকে নিয়ে ভাবছি না ৷ আমি ১০০ শরদ যাদবের কথা ভাবছি ৷ আমি ১০০ লালুপ্রসাদের কথা ভাবছি ৷ আমি ১০০ অখিলেশ যাদবের কথা ভাবছি ৷ নীতীশকে নিয়ে উদ্বিগ্ন হওয়ার কী আছে?

    বিজেপির বিরুদ্ধে একজোট হলেও নেতৃত্বের অভাব রয়েছে বিরোধী জোটে। এক ডজনেরও বেশি দল মমতার নেতৃত্বের দিকে তাকিয়ে আছে বলে দাবি তৃণমূল মুখপাত্র ডেরেক ও'ব্রায়েনের। নেতৃত্বে রাজি মমতা বন্দ্যাপাধ্যায়। মমতার সাফ জবাব, নেতৃত্বে লোভ নেই। বরং যৌথ নেতৃত্বে অনেক বেশি আগ্রহী তিনি। সকলের মতামত নিয়ে চলবেন বলে এদিন জানান মুখ্যমন্ত্রী।

    First published:

    Tags: Bengali News, Mamata Banerjee, Mamata Slams Modi and Amit Shah, Rising Bengal

    পরবর্তী খবর