Home /News /kolkata /
বিরাটের কাছে ফেল কিং খানও !

বিরাটের কাছে ফেল কিং খানও !

আইপিএলে আরও একবার এমন ঘটনা ঘটেছিল। সেবার সৌরভ চলে গিয়েছিলেন পুণে দলে। আর বাংলা ভাগ হয়ে গিয়েছিল কেকেআর বনাম পুণে ম্যাচের দিন। ঘরের ছেলে সৌরভ গঙ্গোপাধ্যায় পুণের হয়ে খেলছেন, তাই শহরবাসীর ঘরের ছেলের প্রতি সমর্থনের পিছনে যথেষ্ট যুক্তিসঙ্গত কারণ ছিল ৷ কিন্তু এবার তো এইধরণের কোনও ঘটনাই ঘটেনি ৷ কেকেআর-ও যথেষ্ট ভালো খেলছে ৷ তাহলে হোম টিমের থেকে সমর্থকরা মুখ ঘুরিয়ে নিলেন কেন ?

আরও পড়ুন...
  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #কলকাতা: ভারতের টেস্ট অধিনায়ক বিরাট কোহলি এখন দুরন্ত ফর্মে রয়েছেন ৷ টি২০ বিশ্বকাপ এবং চলতি আইপিএলে তো বটেই ৷ অন্য দুই ফর্ম্যাট- ওয়ান ডে এবং টেস্টেও এখন স্বপ্নের ফর্মে ব্যাট করছেন বিরাট ৷ আইপিএল নাইনে তাঁর দল পরপর দু’টো ম্যাচ জিতে সম্প্রতি ঘুরে দাঁড়িয়েছে ৷ কিন্তু বিরাটের ব্যাট কথা বলছে টুর্নামেন্টে আরসিবি-র প্রথম ম্যাচ থেকেই ৷ ভারতীয় ক্রিকেটের এই নতুন ‘হিরো’-কে দেখতে এখন তাঁর ফ্যানরা পাগল ৷ ম্যাচের দিন খেলার মাঠে তো বটেই ৷ বিরাটকে দেখতে এখন দেশের প্রত্যেক শহরের বিমানবন্দর এবং টিম হোটেলে উপচে পড়ছে ভিড় ৷ সোমবার ইডেনেও এর অন্যথা হয়নি ৷ টিনএজার থেকে বুড়ো, এশহরের প্রত্যেকেই এখন বিরাট ম্যানিয়ায় ভুগছেন ৷ সোমবার ইডেনেও এর অন্যথা হয়নি ৷ মাঠে ঢোকার থেকে বেরোনো পর্যন্ত একবারও মনে হয়নি, যে এটা নাইট রাইডার্সের ঘরের মাঠ ৷ কারণ ময়দান চত্বরে শুধু একটাই শব্দব্রক্ষ্ম- বিরআআআআআট ! বিরআআআআট !

    shahrukh with avram

    গ্রেগ চ্যাপেল জমানায় সৌরভ গঙ্গোপাধ্যায়কে বাদ দেওয়ার সময় ইডেনে দ্রাবিড়দের সম্মুখীন হতে হয়েছিল জনতার তীব্র ব্যারাকিংয়ের ৷ আইপিএলেও অতীতে এমন ঘটনা ঘটেছিল আরও একবার । সেবার সৌরভ চলে গিয়েছিলেন পুণে দলে। আর বাংলা ভাগ হয়ে গিয়েছিল কেকেআর বনাম পুণে ম্যাচের দিন। ঘরের ছেলে সৌরভ গঙ্গোপাধ্যায় পুণের হয়ে খেলছেন, তাই শহরবাসীর ঘরের ছেলের প্রতি সমর্থনের পিছনে যথেষ্ট যুক্তিসঙ্গত কারণ ছিল ৷ কিন্তু এবার তো সেরকম কোনও ঘটনাই ঘটেনি ৷ কেকেআর-ও যথেষ্ট ভালো খেলছে ৷ তাহলে হোম টিমের থেকে সমর্থকরা মুখ ফিরিয়ে নিলেন কেন ? বিরাট ম্যানিয়াই তার একমাত্র কারণ ৷ এবি ডেভিলিয়ার্স, গেইলের মতো সুপারম্যানদেরও চাই না ইডেনের দর্শকদের ৷ কারণ তাঁদের সবার ভালোবাসা শুধুই যে ‘দিল্লি বয়’-র প্রতি ৷ কেকেআর মালিক শাহরুখ খানও উপস্থিত ছিলেন সোমবার ইডেনে ৷ ছিলেন পরিণীতি চোপড়া এবং কিং খানের ‘লাকি চার্ম’ ছোট্ট আব্রামও ৷ কিন্তু কোনও কিছুতেই সোমবার মন ছিল না ইডেনের দর্শকদের ৷ কারণ ফোকাস ছিল শুধু একজনের প্রতি ৷ তিনি বিরাট কোহলি ৷ ম্যান অফ দ্য ম্যাচ পুরস্কার পাওয়ার পর নায়কের স্পিচ শুনেই বাড়ির উদ্দেশ্যে যাত্রা শুরু করেন দর্শকরা ৷  এসআরকে, আব্রাম বা অন্য কাউকে দেখার মতো ইচ্ছেই যেন  ছিল না তাঁদের ৷

    First published:

    Tags: Fan Followers, IPL9, Kkr, RCB, Shahrukh Khan, Virat Fever, Virat Kohli

    পরবর্তী খবর