Home /News /kolkata /
বাগুইআটিতে একই পরিবারের ৩ জনের রহস্যমৃত্যু

বাগুইআটিতে একই পরিবারের ৩ জনের রহস্যমৃত্যু

একই পরিবারের ৩ জনের দেহ উদ্ধার ৷ সোমবার সকালে একই পরিবারের তিন জনের মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল এলাকায় ৷

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #কলকাতা: একই পরিবারের তিন সদস্য খুনে চাঞ্চল্য ছড়াল বাগুইআটির অর্জুনপুরে। রবিবার রাতে এলাকায় পচা গন্ধ পেয়ে পুলিশে খবর দেন স্থানীয় বাসিন্দারা। পুলিশ ঘর ভেঙে তিন জনের দেহ উদ্ধার করেছে। মৃতেরা হলেন জ্ঞানেন্দ্রনাথ মিত্র, তাঁর স্ত্রী বিমলা ও মেয়ে সোমা। সূত্র সন্ধানে প্রতিবেশী ও দুই আত্মীয়কে জেরা চালাচ্ছে পুলিশ।

    পুলিশ আসতেই রহস্যের পর্দা উঠল। ওই এলাকার বাসিন্দা, অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী জ্ঞানেন্দ্রনাথ মিত্রের ঘর ভেঙে উদ্ধার করা হয় তিনটি রক্তাক্ত দেহ। তাঁদের দেহে ভারী ও ভোঁতা বস্তুর আঘাত রয়েছে।

    শুক্রবার প্রতিবেশী কার্তিক সাহার সঙ্গে পাঁচিল দেওয়া নিয়ে গন্ডগোল বাধে জ্ঞানেন্দ্রনাথ মিত্রের। এমন ঘটনা অবশ্য নতুন নয়। পাড়ায় খুব ছোটখাট বিষয় নিয়েই মিত্র পরিবারের সদস্যরা শোরগোল বাধাতেন বলে অভিযোগ প্রতিবেশীদের।

    পুলিশ সূত্রের খবর, তিনজনের শরীরেই আঘাতের চিহ্ন রয়েছে ৷ ভারী ও ভোঁতা অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে ৷ ঘটনায় ৬ জনকে আটক করেছে পুলিশ ৷ পুরনো শত্রুতার জেরেই খুন বলে অনুমান পুলিশের ৷

    তিনটি মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে ৷ নিত্য গন্ডগোলের জেরে প্রতিবেশীরা অপছন্দ করলেও, মিত্র পরিবারের এমন পরিণতিতে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

    First published:

    Tags: Baguihati Murder Case, Bengali News, ETV News Bangla, Three Dead Body Recovered, Triple Murder Case In Baguihati

    পরবর্তী খবর