Home /News /kolkata /
সন্ত্রাস রুখতে গণপ্রতিরোধ গড়ার নিদান সীতারাম ইয়েচুরির

সন্ত্রাস রুখতে গণপ্রতিরোধ গড়ার নিদান সীতারাম ইয়েচুরির

ভোটে সন্ত্রাস রুখতে গণপ্রতিরোধের ডাক দিলেন সীতারাম ইয়েচুরি। শুক্রবারই বুথে এজেন্ট দিতে না পারলে নেতাদের দল ছাড়ার নিদান দিয়েছেন সূর্যকান্ত মিশ্র। কিছু বুথে এজেন্ট দিতে না পেরে স্বর্ণকমল সাহার দ্বারস্থ হয়েছেন এন্টালির সিপিএম প্রার্থী দেবেশ দাস। তৃতীয় দফা নির্বাচনের পরে কী আত্মবিশ্বাসী সিপিএমের মনোবলে ফাটল ধরেছে? গত কয়েকদিনের ঘটনায় এখন এই প্রশ্নই ঘুরছে বঙ্গ রাজনীতির অন্দরে।

আরও পড়ুন...
  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #কলকাতা: ভোটে সন্ত্রাস রুখতে গণপ্রতিরোধের ডাক দিলেন সীতারাম ইয়েচুরি। শুক্রবারই বুথে এজেন্ট দিতে না পারলে নেতাদের দল ছাড়ার নিদান দিয়েছেন সূর্যকান্ত মিশ্র। কিছু বুথে এজেন্ট দিতে না পেরে স্বর্ণকমল সাহার দ্বারস্থ  হয়েছেন এন্টালির সিপিএম প্রার্থী দেবেশ দাস। তৃতীয় দফা নির্বাচনের পরে কী আত্মবিশ্বাসী সিপিএমের মনোবলে ফাটল ধরেছে? গত কয়েকদিনের ঘটনায় এখন এই প্রশ্নই ঘুরছে বঙ্গ রাজনীতির অন্দরে।

    সন্ত্রাস রুখতে সাধারণ মানুষকে নিয়ে প্রতিরোধের ডাক দিয়েছেন সীতারাম ইয়েচুরি। ইতিমধ্যেই তিন দফায় ১৬৭টি আসনের ভোট শেষ। জোটের নেতাদের গলায় আত্মবিশ্বাসের সুর। তবু বাস্তব চিত্র অন্য কথা বলছে। অনেক জায়গাতেই এজেন্ট দিতে পারেনি বিরোধীরা। এই পরিস্থিতিতে দলকে উজ্জীবিত করতে প্রতিরোধের ডাক সিপিএমের সাধারণ সম্পাদকের।

    এজেন্ট দিতে না পারলে ছাড়তে হবে দল। কার্যত হুঁশিয়ারির সুরে ব্রাঞ্চ ও লোকাল স্তরের নেতাদের নিদান রাজ্য সম্পাদকের।  তৃতীয় দফা ভোটের দিন অন্য ছবি এন্টালিতে। কিছু বুথে এজেন্ট দিতে না পেরে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর কাছেই নালিশ দেবেশ দাসের। পাল্টা দেবশকে সাহায্যের আশ্বাস দিয়েছে স্বর্ণকমল সাহা।

    টুকরো এই ঘটনাগুলি থেকে রাজনৈতিক মহলে গুঞ্জন, তৃতীয় দফা ভোটের পর সিপিএমের মনোবলে কি ফাটল ধরেছে? বাস্তব পরিস্থিতি উপলব্ধি করে কৌশলী অবস্থান নিচ্ছেন সিপিএম নেতৃত্ব।

    First published:

    Tags: Cpim, Left Front, Sitaram Yechury, West Bengal Assembly Election, West Bengal Assembly Election 2016

    পরবর্তী খবর