corona virus btn
corona virus btn
Loading

দোতলা থেকে ঝাঁপ তরুণীর, সন্দেহ মধুচক্রের

দোতলা থেকে ঝাঁপ তরুণীর, সন্দেহ মধুচক্রের

গড়িয়াহাট থানার ফার্ন রোডের অভিজাত পাড়া। ১৮, ৪ বি-র ফার্ন রোডের বাড়ি থেকে এক তরুণীর ঝাঁপের ঘটনায় শুক্রবার চাঞ্চল্য ছড়াল এলাকায় । এই বাড়ির দোতলায় থাকেন শ্রীজীব গোস্বামী ও তাঁর স্ত্রী শাশ্বতী গোস্বামী। শনিবার সন্ধেয় এই বাড়ির দোতলার বারান্দা থেকে ঝাঁপ দেন এক তরুণী। আহত তরুণী রাস্তায় পড়ে যন্ত্রণায় কাতরাতে থাকেন। ছুটে আসেন পাড়ার বাসিন্দারা।

  • News18
  • Last Updated: November 22, 2015, 11:41 AM IST
  • Share this:

#কলকাতা: গড়িয়াহাট থানার ফার্ন রোডের অভিজাত পাড়া। ১৮, ৪ বি-র ফার্ন রোডের বাড়ি থেকে এক তরুণীর ঝাঁপের ঘটনায় শুক্রবার চাঞ্চল্য ছড়াল এলাকায় । এই বাড়ির দোতলায় থাকেন শ্রীজীব গোস্বামী ও তাঁর স্ত্রী শাশ্বতী গোস্বামী। শনিবার সন্ধেয় এই বাড়ির দোতলার বারান্দা থেকে ঝাঁপ দেন এক তরুণী। আহত তরুণী রাস্তায় পড়ে যন্ত্রণায় কাতরাতে থাকেন। ছুটে আসেন পাড়ার বাসিন্দারা।

তরুণী পিকনিক গার্ডেনের বাসিন্দা। আরও দুই বন্ধু ছিল তাঁর সঙ্গে। তারা হাওড়ায় থাকেন। তরুণী স্থানীয় বাসিন্দাদের জানিয়েছেন, তাঁকে ফার্ন রোডে আসতে বলা হয়েছিল। স্থানীয়দের দাবি, তাঁদের কাছে তরুণী অভিযোগ করেছেন, তাঁকে ধর্ষণের চেষ্টা করা হয়। পালাবার পথ না পেয়ে বারান্দা থেকে ঝাঁপ দেন তিনি।

তবে স্থানীয় বাসিন্দাদের একাংশের বক্তব্য, বারান্দার রেলিংয়ে বসতে গিয়ে তিনি পড়ে গিয়ে গিয়েছেন। আহত তরুণীকে হাসপাতােল ভর্তি করা হয়। স্থানীয় বাসিন্দাদের বক্তব্য, এই বাড়িতে প্রায়ই অচেনা তরুণ-তরুণীরা আসতেন। তাঁরা এলে দরজা-জানালা বন্ধ হয়ে যেত। ভিতরে কী হত তা বোঝার উপায় ছিল না।

প্রতিবেশীদের বয়ান থেকে মনে করা হচ্ছে, এখানে মধুচক্রের আসর বসে। শ্রীজীব ও শাশ্বতী গোস্বামী ছাড়াও আরও কয়েকজন ছিলেন দোতলার ঘরে। তাঁদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে। মধুচক্রের রহস্য উদঘাটনে সবচেয়ে গুরুত্বপূর্ণ হতে পারে তরুণীর বয়ান বলেই মনে করছে পুলিশ।

First published: November 22, 2015, 11:41 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर