?>
corona virus btn
corona virus btn
Loading

দুর্ঘটনায় যুবকের মৃত্যু ঘিরে রণক্ষেত্র পণ্ডিতিয়া রোড

দুর্ঘটনায় যুবকের মৃত্যু ঘিরে রণক্ষেত্র পণ্ডিতিয়া রোড

ফের কলকাতায় পথ দুর্ঘটনার বলি ২ ৷ স্কুটি ও গাড়ির রেষারেষির জেরে দুর্ঘটনাটি ঘটে ৷

  • Share this:

#কলকাতা:  রাতের শহরে দুর্ঘটনার বলি এক যুবক। শনিবার ভোর রাতে স্কুটিতে চড়ে ফিরছিলেন কলসেন্টারের তিন কর্মী। হাজরা রোডে একটি মার্সিডিজের সঙ্গে ধাক্কা লাগে তাঁদের গাড়িটির। দুর্ঘটনায় মারা যান এক আরোহী। বাকি দু’জনকে গুরুতর আহত অবস্থায় এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার জেরে রণক্ষেত্র পণ্ডিতিয়া এলাকা। শনিবার গভীর রাত। এসএসকেএম থেকে দুই বন্ধুকে স্কুটিতে চড়িয়ে বাড়ি ফিরছিলেন পণ্ডিতিয়া রোডের বাসিন্দা অভিজিৎ পাণ্ডে। পথে একটি মার্সিডিজের সঙ্গে রেষারেষি শুরু হয়। হাজরা মোড়ের কাছে মার্সিডিজের ধাক্কায় স্কুটি থেকে ছিটকে পড়েন তিনজনেই। এক আরোহী অভিজিৎ পাণ্ডেকে ভরতি করা হয় শিশুমঙ্গল হাসপাতালে। তাঁর দুই বন্ধু মিথিলেশ যাদব ও রামভরত যাদবকে আনা হয় এসএসকেএমে। ভর্তি করার কয়েক ঘণ্টার মধ্যেই মৃত্যু হয় অভিজিতের। দুর্ঘটনার পর গাড়ি রাস্তায় ফেলেই পালান মার্সিডিজের আরোহীরা। প্রত্যক্ষদর্শীদের দাবি, ওই গাড়িটি চালাচ্ছিলেন এক মহিলা। সঙ্গে ছিলেন আরেক মহিলা ও এক পুরুষও। তাঁরা মত্ত অবস্থায় ছিলেন বলেও অভিযোগ উঠেছে।

অভিজিতের মৃত্যুকে ঘিরে তুমুল উত্তেজনা ছড়ায় পণ্ডিতিয়া রোড এলাকায়। অভিজাত একটি আবাসনে ঢুকে চলে ব্যাপক ভাঙচুর। এদিন সকাল ৮.১৫ ৩৬বি পণ্ডিতিয়া রোডে ফোর্ট ওয়েসিস কমপ্লেক্স। দুটি গেট আছে। তার মেন গেট খুলে প্রায় আশি-নব্বই জনের দল ঢুকে পড়ে। প্রত্যেকের হাতে রড-বাঁশ-লাঠি-ইট ছিল। টাওয়ার টু-তে যাঁরা থাকেন তাঁদের পার্ক করা গাড়ি ভাঙচুর করা হয়। ৭৮ খালি গাড়ি ভাঙচুর। উইন্ডস্ক্রিন, ব্যাক, গাড়ির জানালা, লুকগিং গ্লাস ভাঙা হয়। প্রায় আধ ঘণ্টারও বেশি সময় ধরে  চলে ভাঙচুর। আবাসনের বাসিন্দাদের সামনে এসব ঘটনা ঘটে। আতঙ্কিত হয়ে ঘরে ঢুকে পড়েন তারা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় লেক থানার পুলিশ। ততক্ষণে ভাঙচুর হয়ে গিয়েছে ৷ আবাসনের ভিতরে থাকা রেসিডেন্সিয়াল ক্লাবও ভাঙচুর করা হয় ৷ পুলিশের সঙ্গে বচসা বাধায় পুলিশকে লক্ষ করে ইট ছোড়া হয় বলে অভিযোগ। পুলিশও পালটা লাঠি চালায়। সকাল ৯.৩০ টা পর্যন্ত চলে। তারপর, জনতা চলে যায়। গাড়ির ইনসিওরেন্স থাকলেও টাকা পাবে না গাড়ির মালিকরা। মার্সিডিজ, পোর্শে, বিএমডব্লিউ, স্কোডা, হুন্ডাইয়ের মতো গাড়ি ভাঙচুর করা হয়েছে । পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে আবাসনে মোতায়ন করা হয়েছে পুলিশ ৷

পড়ুন

শহরে বেপরোয়া অটোর বলি এক ছাত্রী

এর কয়েকদিন আগেই বেপরোয়া অটোর গতি কেড়ে নেয় একটা জীবন। সিগন্যাল ভেঙে গৌড়ীবাড়ির ক্রসিংয়ে দাঁড়িয়ে থাকা খান্নাগামী বাসের পিছনে সজোর ধাক্কা মারে একটি অটো। ঘটনায় মৃত্যু হয়েছে এক ছাত্রীর।

First published: September 18, 2016, 5:58 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर