Home /News /kolkata /
অস্পষ্ট সিসিটিভি ফুটেজ, গাড়িতে একাধিক ব্যক্তি

অস্পষ্ট সিসিটিভি ফুটেজ, গাড়িতে একাধিক ব্যক্তি

রেড রোডে বায়ুসেনা অভিমন্যুর মৃত্যু তদন্তে এল নতুন তথ্য ৷ সিসিটিভি ফুটেজে উঠে এল, দুর্ঘটনার দিন শুধু অভিযুক্ত আম্বিয়াই নয়, ছিল আরও বেশ কয়েকজন যুবক ! তবে ফুটেজে স্পষ্ট হয়ে উঠেছে আম্বিয়ার ছবি !

  • News18
  • Last Updated :
  • Share this:

    #কলকাতা: রেড রোডে বায়ুসেনা অভিমন্যুর মৃত্যু তদন্তে এল নতুন তথ্য ৷ সিসিটিভি ফুটেজে উঠে এল, দুর্ঘটনার দিন শুধু অভিযুক্ত আম্বিয়াই নয়, ছিল আরও বেশ কয়েকজন যুবক ! তবে ফুটেজে স্পষ্ট হয়ে উঠেছে আম্বিয়ার ছবি !

    রেড রোডে বায়ুসেনা অভিমন্যুর মৃত্যু নিয়ে বৃহস্পতিবার সকালে পার্কস্ট্রিট চত্বর থেকে এক যুবককে আটক করেছে কলকাতা পুলিশ৷ আটক করা এই যুবক দুর্ঘটনার দিন গাড়িতেই ছিল বলে পুলিশ দাবী করেছে ৷ শুধু তাই নয়, বৃহস্পতিবারই রেড রোডে লাগানো সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুলিশ ৷ ফু়টেজে স্পষ্ট হয়ে উঠেছে আম্বিয়ার চেহারা৷ সঙ্গে দেখা গিয়েছে গাড়িতে আম্বিয়া ছাড়াও রয়েছে একাধিক যুবক ৷ কিন্তু কুয়াশার কারণে ফুটেজে স্পষ্ট নয় অন্যান্যদের মুখ ৷ চলছে তল্লাশি ৷ চলছে তদন্ত ৷ পুলিশ সূত্রে জানা গিয়েছে, ভিন রাজ্যে গা ঢাকা দিয়ে আছে অভিযুক্ত আম্বিয়া ৷ পুলিশের অনুমান অনুযায়ী ওড়িশা বা বিহার রাজ্যে লুকিয়ে রয়েছে অভিযুক্ত আম্বিয়া ৷

    First published:

    Tags: Airforce, Airforce Officer, CCTV Footage, Kolkata, Red road Accident