Home /News /kolkata /

সিনেমার কায়দায় গ্রেফতার কাদের ও আলি

সিনেমার কায়দায় গ্রেফতার কাদের ও আলি

ভেক বদলেও হল না শেষ রক্ষা। পুলিশের পাতা ফাঁদে পা দিয়েই ধরা পড়ল পার্কস্ট্রিট গণধর্ষণকাণ্ডে মূল অভিযুক্ত কাদের খান।

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #কলকাতা: ভেক বদলেও হল না শেষ রক্ষা। পুলিশের পাতা ফাঁদে পা দিয়েই ধরা পড়ল পার্কস্ট্রিট গণধর্ষণকাণ্ডে মূল অভিযুক্ত কাদের খান। গ্রেটার নয়ডা থেকে গ্রেফতার গণধর্ষণের সঙ্গী আলিও। ফোনের টাওয়ার লোকেশন ট্র্যাক করে সিনেমার কায়দায় তাড়া করেন চার গোয়েন্দা। পাশের বাড়ির ছাদ টপকে পালানোর চেষ্টা করা কাদেরকে ধরে বাজিমাত করল কলকাতা পুলিশের বিশেষ টিম।

    গত সাড়ে চার বছরে বারে বারে আস্তানা বদলেছে। পুলিশের চোখে ধুলো দিতে বদলেছে হুলিয়াও। কিন্তু টাকার ভাঁড়ারে টান পড়তেই পুলিশের পাতা জালে পা দিল কাদের খান। পার্কস্ট্রিট গণধর্ষণকাণ্ডের মূল অভিযুক্তকে বৃহস্পতিবার রাত একটা নাগাদ গ্রেটার নয়ডা থেকে গ্রেফতার করে কলকাতা পুলিশের গোয়েন্দা দফতর। গ্রেফতার গণধর্ষণের সঙ্গী আলি খানও।

    সূত্র মারফত ২-৩ মাস আগেই কাদের ও আলির দিল্লিতে থাকার খবর পায় পুলিশ।

    কাদের ঘনিষ্ঠ ২০জনের মোবাইল ফোন ট্র্যাক করা শুরু হয় ৷ গোপন অপারেশনের ছক কষা হয়। তৈরি হয় বিশেষ টিম।

    বৃহস্পতিবার রাতে আলির ভাগ্নে আফজলের বাড়ির পার্টিতে ছিল দুই অভিযুক্ত। জমে ওঠা পার্টিতেই সাদা পোশাকে হানা দেয় পুলিশ। পুলিশের উপস্থিতি বুঝতে পেরে সিঁড়ি দিয়ে ছাদে উঠে পড়ে কাদের ও আলি। জলের ট্যাঙ্কের পিছনেও লুকনোর চেষ্টা করে। কিন্তু তাতে কাজ না হওয়ায়, পাশের বাড়ির ছাদে ঝাঁপ দিয়ে পালানোর চেষ্টা করে তারা। সিনেমার কায়দায় পাশের বাড়ির ছাদে ঝাঁপ দেন কলকাতা পুলিশের গোয়েন্দারাও। সেখানেই ধরা পড়ে যায় কাদের ও আলি।

    গ্রেটার নয়ডার একটি বাড়িতে আলির আরেক ভাগ্নে ফয়জলের সঙ্গে পেইং গেস্ট হিসাবে থাকত কাদের ও আলি। তাদের সঙ্গে সাহেব নামে আরও একজন থাকত। দীর্ঘদিন ধরে নজরদারি চালিয়েই শেষ পর্যন্ত বৃহস্পতিবার রাতের অপারেশেনে, পার্টি থেকে গারদে পার্কস্ট্রিট গণধর্ষণ মামলার মূল অভিযুক্ত কাদের ও আলি।

    First published:

    Tags: Bengali News, ETV News Bangla, Kader, Park Street Gangrape, Suzette Jordon

    পরবর্তী খবর