corona virus btn
corona virus btn
Loading

পার্ক স্ট্রিট খুনের রহস্যের কিনারা, ঘটনায় ধৃত রংমিস্ত্রি রাজু শেখ

পার্ক স্ট্রিট খুনের রহস্যের কিনারা, ঘটনায় ধৃত রংমিস্ত্রি রাজু শেখ

বিয়ের জন্য চাপ দেওয়াতেই খুন যৌনকর্মী সোমা দাস। তাঁর প্রেমিক রিজওয়ানই এই খুন করে।

  • Share this:

#কলকাতা: বিয়ের জন্য চাপ দেওয়াতেই খুন যৌনকর্মী সোমা দাস। তাঁর প্রেমিক রিজওয়ানই এই খুন করে। দেহ লোপাটে সহযোগিতার জন্য আজ রাজু নামে আরও একজনকে গ্রেফতার করেছে পুলিশ। সব মিলিয়ে এই ঘটনায় ধৃত চার। আগেই ধৃত তিনজনকে আজ চোদ্দদিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

পার্কস্ট্রিটে যৌনকর্মীকে খুনের ঘটনায় ধৃত আরও একজন। দেহ সরাতে সাহায্য করায় গ্রেফতার পেশায় রং মিস্ত্রি রাজু শেখ। আগেই ধৃত তিনজনকে জেরা করে রাজুর নাম জানতে পারে পুলিশ। যৌনকর্মী সোমা দাসের খুনের ঘটনায় যাবতীয় রহস্যেরও কিনারা করে ফেলল পুলিশ।

জানা গিয়েছে, পার্ক স্টিট খুনের কিনারা ৷ শুক্রবার রাত ১২ থেকে ১ টার মধ্যে খুন করা হয় তরুণীকে ৷ বিয়ের জন্য চাপ দেওয়ায় খুন করে রিজওয়ান ৷ খুনের পর হোটেল ম্যানেজারের সঙ্গে রিজওয়ানের বচসা ৷ হোটেলে দেহ ব্যবসা নিয়ে ম্যানেজারকে ব্ল্যাকমেল ৷ ম্যানেজারের কীর্তি ফাঁস করে দেওয়ার হুমকি ৷ বাধ্য হয়ে হোটেল থেকে তরুণীর দেহ সরাতে রাজি ম্যানেজার ৷ ফোন করে রং মিস্ত্রি রাজু ও হোটেলের রাঁধুনিকে ডাকা হয় ৷ চারজনে মিলে হোটেল থেকে তরুণীর দেহ সরায় ৷

সেই কারণে রিওয়ানের বিরুদ্ধে সরাসরি ৩০২ ধারায় খুনের মামলা ও বাকি তিন অভিযুক্তের বিরুদ্ধে ২০১ ধারায় তথ্য প্রমাণ লোপাটের অভিযোগ আনতে চলেছে পুলিশ। নতুন করে ধরা পড়া রাজুকে বুধবার আদালতে তোলা হবে। বাকি তিনজনকে আদালতে তোলা হলে চোদ্দদিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেওয়া হয়।

First published: August 16, 2016, 8:34 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर