Home /News /kolkata /
বলিউড বক্সে পাওলি-পরম

বলিউড বক্সে পাওলি-পরম

বলিউড বক্সে পাওলি-পরম বাংলা সিনেমার পর্দায় বহুবার জুটি বেঁধেছেন দু’জনে। পর্দার রসায়নেও হেব্বি হিট দু’জনে। এবার সেই রসায়নকে সঙ্গে নিয়ে বলিউডি পর্দায় প্রেম করে ফেললেন পাওলি-পরম।

  • News18
  • Last Updated :
  • Share this:

    #কলকাতা:  বলিউড বক্সে পাওলি-পরম বাংলা সিনেমার পর্দায় বহুবার জুটি বেঁধেছেন দু’জনে। পর্দার রসায়নেও হেব্বি হিট দু’জনে। এবার সেই রসায়নকে সঙ্গে নিয়ে বলিউডি পর্দায় প্রেম করে ফেললেন পাওলি-পরম। একাই বলিউডের মাঠে আলাদা আলাদা করে গোল দিয়েছেন ও গোল খেয়েছেন দু’জনেই। সুজয় ঘোষের কাহানি ছবিতে বিদ্যা বালনের সঙ্গী পুলিশ অফিসার হয়ে প্রশংসা কুড়িয়েছিলেন ভুরি ভুরি। অ্ন্যদিকে পরিচালক মোহিত সুরি-র হেট স্টোরিতে পাওলির উদ্যম যৌনতা তো সারা দেশে তুলেছিল বিতর্কের ঝড়। তবে বক্স অফিসে পরম হিট করলেও, পাওলি কিন্তু ডাহা ফেল। এমনকী, অঙ্কুর শর্মা মার্ডার কেস ছবিটাও পাওলিকে বলিউডে সফলতা দিতে পারেনি। তবে এবার আর আলাদা নয়, একসঙ্গেই বলিউডের বক্স অফিসে এন্ট্রি নিলেন পরম-পাওলি জুটি। মুক্তি পেল, বলিউডি পরিচালক সুভাষ সেহগলের ছবি ইয়ারা সিলি সিলি।

    পরম-পাওলির এই হিন্দি ছবি আদ্যপান্ত প্রেমের ছবি। বহুদিন ধরে শ্যুটিং চলার পর, পুরো ছবিটা তৈরি হয়ে গেলেও, নানা কারণে আটকে পরে ছবির মুক্তির। প্রথমে এই ছবি মুক্তি পাওয়ার কথা ছিল সেপ্টেম্বর মাসের ২৫ তারিখ। কিন্তু আদিত্য পাঞ্চোলির ছেলে সূরজ পাঞ্চোলি-র প্রথম ছবি হিরো-র মুক্তির জন্য আটকে যায় ইয়ারা সিলি সিলি। শেষমেশ ৬ নভেম্বর, মুক্তি পেল পরম-পাওলি জুটির প্রথম বলিউড ছবি। বলা যায়, বাংলার সিনেমা প্রেমিকদের কাছে এটাই তাঁদের প্রি-দিওয়ালি গিফট। বক্স অফিসে কেমন চলবে ছবিটা, সে তো বলবে সময়। তবে, পাওলি ও পরম দু’জনেই জানিয়েছেন, ছবিটা একেবারেই ভালোবাসার ছবি। ফেস্টিভের সময় এই ছবি দর্শকদের আনন্দ দেবে আশা করি।

    First published:

    Tags: Paoli Dam, Parambrata Chatterjee

    পরবর্তী খবর