Home /News /kolkata /
সাধারণ দর্শকদের জন্য রবীন্দ্র সরোবরে টিকিট মাত্র ১৫০০ !

সাধারণ দর্শকদের জন্য রবীন্দ্র সরোবরে টিকিট মাত্র ১৫০০ !

শেষ মূহূর্তের প্রস্তুতির কাজ চলছে রবীন্দ্র সরোবরে ৷ ছবি: সায়ক দাস

শেষ মূহূর্তের প্রস্তুতির কাজ চলছে রবীন্দ্র সরোবরে ৷ ছবি: সায়ক দাস

১২ কোটির রবীন্দ্র সরোবর। ২ অক্টোবর বল পড়ার আগে এখনও চলছে যুদ্ধকালীন প্রস্তুতি।

  • Share this:

    #কলকাতা: ১২ কোটির রবীন্দ্র সরোবর। ২ অক্টোবর বল পড়ার আগে এখনও চলছে যুদ্ধকালীন প্রস্তুতি। রবিবার এই মাঠেই চেন্নাইয়ানের বিরুদ্ধে মাঠে নামছে অ্যাটলেটিকো কলকাতা। কর্তাদের দাবি, সাধারণ দর্শকদের জন্য টিকিট ছাড়া হবে মেরেকেটে ১২০০ থেকে ১৫০০।

    বিশাল বিশাল কাট আউটে রবীন্দ্র সরোবর স্টেডিয়াম স্বাগত জানাচ্ছে তৃতীয় ইন্ডিয়ান সুপার লিগকে। পস্তিগা-হিউম-অর্ণবদের পোস্টারে মোড়া স্টেডিয়ামের মূল গেট। আর মাঠে ঢুকলে মুগ্ধ হতে হয়। বোঝার উপায় নেই এতদিন কলকাতা ফুটবল থেকে ব্রাত্যই ছিল এই মাঠ। শরতের রোদে চকচক করছে স্টেডিয়ামে। গ্যালারি মুড়ে রাখা হয়েছে র‍্যাপারে। ফ্লাডলাইটের আলো ঠিক কী না, দেখতে চলছে নজরদারি। আর গোটা মাঠ জুড়েই শেষ বেলার প্রস্তুতি। বারো হাজারি এই স্টেডিয়াম নতুন করে তৈরি করতে খরচ পড়েছে মোট ১২ কোটি টাকা। ড্রেসিং রুম, প্রেস বক্স-সহ বেশ কয়েকটি জায়গায় এখনও কিছু কাজ বাকি আছে। কর্তাদের আশা, ২ অক্টোবরের আগে সব তৈরি হয়ে যাবে।

    এদিকে গতবছরের মতো এবছরও ট্রফি ধরে রাখতে বদ্ধপরিকর চেন্নাইয়ান এফ সি ৷ আইএসএল চ্যাম্পিয়নের ট্রফিটাকে চেন্নাইতেই ফের নিয়ে যাওয়ার ব্যাপারে আশাবাদী চেন্নাইয়ান কোচ মার্কো মাতেরাজ্জি। বলছেন, ‘‘ছেলেরা যে ভাবে আইএসএল-থ্রি শুরুর আগে ফুটছে তাতে এ বারও –চ্যাম্পিয়ন হওয়ার ব্যাপারে আশাবাদী আমরা।’’ রবিবার রবীন্দ্রসরোবর স্টেডিয়ামে চেন্নাইয়ানের প্রথম প্রতিদ্বন্দ্বী আটলেটিকো দে কলকাতা। গত বছর কলকাতাতেই যে টিমকে হারিয়ে ফাইনালে গিয়েছিল চেন্নাই। গত দু’বছর চেন্নাইয়ানের প্রধান ভরসা ছিলেন দুই লাতিন আমেরিকান ফুটবলার। ব্রাজিলিয়ান এলানো ব্লুমার এবং কলম্বিয়ান স্টিভেন মেন্ডোজা। কিন্তু সেই দু’জনই এ বার টিমে নেই। যা নিয়ে প্রশ্ন উঠলে ঘাবড়াচ্ছেন না মাতেরাজ্জি।

    Rabindra SarobarStadium

    First published:

    Tags: ATK, Atletico de Kolkata, Indian Super League, ISL, Rabindra Sarobar Stadium

    পরবর্তী খবর