Home /News /kolkata /
বাহুতুলের পরামর্শেই বাদ লক্ষ্মী

বাহুতুলের পরামর্শেই বাদ লক্ষ্মী

সৌরভ নন, বাহুতুলের পরামর্শেই বাংলা দল থেকে বাদ পড়লেন লক্ষ্মী। পারফরম্যান্সের পাশাপাশি টিমম্যান হিসেবেও মারাঠী কোচকে মোটেই সন্তুষ্ট করে পারেননি লক্ষ্মীরতন শুক্লা। তাই বাহুতুলের কথা মেনে প্রাক্তন বাংলা অধিনায়ককে শেষপর্যন্ত বাদই দিয়ে দিলেন সিএবি প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় ও নির্বাচকরা।

আরও পড়ুন...
  • Last Updated :
  • Share this:

    #কলকাতা: সৌরভ নন, বাহুতুলের পরামর্শেই বাংলা দল থেকে বাদ পড়লেন লক্ষ্মী। পারফরম্যান্সের পাশাপাশি টিমম্যান হিসেবেও মারাঠী কোচকে মোটেই সন্তুষ্ট করে পারেননি লক্ষ্মীরতন শুক্লা। তাই বাহুতুলের কথা মেনে প্রাক্তন বাংলা অধিনায়ককে শেষপর্যন্ত বাদই দিয়ে দিলেন সিএবি প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় ও নির্বাচকরা। এমনকী, ৩৮ বছরের লক্ষ্মীকে আর চার দিনের ফর্ম্যাটে দেখতে চাইছেন না সিএবির একাংশই। তবে একদিনের দল থেকে এখনই লক্ষ্মীকে ঝেড়ে ফেলতে চাইছেন না নির্বাচকরাও।

    লক্ষ্মী ঘনিষ্ঠদের অবশ্য দাবি, এখনই হাল ছাড়ছেন না প্রাক্তন বঙ্গ অধিনায়ক। তবে সিএবির অন্য সূত্রের খবর, ক্রিকেট থেকে অবসর নিয়ে নিতে পারেন লক্ষ্মী। শুক্রবার লক্ষ্মীকে নিয়ে সিদ্ধান্তকে পুনর্বিবেচনা করার জন্য সৌরভের কাছে অনুরোধ জানান কিছু ময়দানি কর্তা। তবে সেসব বিষয়ে এখন আমল দিতে নারাজ সিএবি প্রেসিডেন্ট।

     
    First published:

    Tags: Bengal Cricket, Laxmiratan Shukla, Sairaj Bahutule