Home /News /kolkata /
কসবায় মহিলা খুনে পরিচারক রাহুল সিংয়ের খোঁজে তল্লাশি

কসবায় মহিলা খুনে পরিচারক রাহুল সিংয়ের খোঁজে তল্লাশি

মহিলা মৃত্যুর ঘটনায় মূল অভিযুক্ত হিসেবে উঠে আসছে বাড়ির পরিচারক রাজু সিংয়ের নাম। অভিযোগ, বেশকিছু দিন ধরেই রাজু সিংয়ের সঙ্গে বচসা চলছিল আনমোল জৈনের।

  • Last Updated :
  • Share this:

     #কলকাতা:কসবায় মহিলা খুনের ঘটনায় বাড়ির পরিচারক রাহুল সিংয়ের খোঁজে তল্লাশি শুরু করল পুলিশ। আজই ঘটনাস্থলে ক্ষতিয়ে দেখে ফরেনসিক দল। এখনও উদ্ধার হয়নি ওই মহিলার দুটি মোবাইল, চেন ও নগদ টাকা। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে উল্লেখ শ্বাসরোধ করেই খুন করা হয়েছে তাঁকে। এরপর মৃত্যু নিশ্চিত করতেই কোপানো হয় ধারালো অস্ত্র দিয়ে। বুধবার কসবার রাজডাঙা মেন রোড এলাকায় নিজের বাড়ি থেকে উদ্ধার হয় আনমোল জৈন নামে ওই মহিলার ক্ষতবিক্ষত দেহ। তদন্তে নেমে মৃতের ভাইকেও জিজ্ঞাসাবাদ করেন গোয়েন্দারা ।

    মহিলা মৃত্যুর ঘটনায় মূল অভিযুক্ত হিসেবে উঠে আসছে বাড়ির পরিচারক রাজু সিংয়ের নাম। অভিযোগ, বেশকিছু দিন ধরেই রাজু সিংয়ের সঙ্গে বচসা চলছিল আনমোল জৈনের। এরজেরে খুনের হুমকিও দেয় রাজু সিং। বৃহস্পতিবার ঘটনাস্থল ঘুরে দেখে ফরেনসিক দল। এখনও খোঁজ মেলেনি দুটি মোবাইল, দুটি চেন ও নগদ টাকার। অভিযুক্ত রাজু সিংয়ের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।অভিযুক্ত রাজু সিংয়ের যাতায়াত ছিল বিহার ও ওড়িশায়। খুনের পর সে ভিনরাজ্যে পালাতে পারে বলেও আশঙ্কা করছেন গোয়েন্দারা। তাই প্রয়োজনে রাজু সিংকে ধরতে ভিনরাজ্যেও যেতে পারে পুলিশ।

      
    First published:

    Tags: Kasba murder, Kolkata Police