Home /News /kolkata /
আইএসএলের জন্য যুদ্ধকালীন তৎপরতায় তৈরি হচ্ছে রবীন্দ্র সরোবর

আইএসএলের জন্য যুদ্ধকালীন তৎপরতায় তৈরি হচ্ছে রবীন্দ্র সরোবর

২ অক্টোবরের মধ্যেই তৈরি হয়ে যাবে রবীন্দ্র সরোবর। দাবি অ্যাটলেটিকো কর্তা উৎসব পারেখের।

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #কলকাতা: ২ অক্টোবরের মধ্যেই তৈরি হয়ে যাবে রবীন্দ্র সরোবর। দাবি অ্যাটলেটিকো কর্তা উৎসব পারেখের। তাঁর মতে, সল্টলেকের মতো না হলেও এই স্টেডিয়ামেও আনন্দ পাবেন দর্শকরা।

    যুদ্ধকালীন, বললেও হয়তো কম বলা হয়। কারণ, হাতে আর সময় নেই। তার মধ্যেই তৈরি করতে হবে রবীন্দ্র সরোবরকে। ২ অক্টোবর কিক-অফ। ‘আমার বুকে কলকাতা’ এই স্লোগান তুলে স্টেডিয়ান ভরাতে আসবেন প্রায় ১২ লাখ মানুষ। তার আগেই শেষ করতে হবে সব কাজ। দর্শক স্বাচ্ছন্দ্যের সঙ্গেই মাথায় রাখতে হবে পরিবেশের দিকটিও। কারণ, এই মাঠে রাতে ফুটবল খেলা হলে নষ্ট হতে পারে পরিবেশ। দিন কয়েক আগে এই অভিযোগেই আদালতে গিয়েছিলেন পরিবেশবিদ সুভাষ দত্ত। দু’দিন আগেই আদালত নিযুক্ত কমিটি এসে ঘুরে গিয়েছে রবীন্দ্র সরোবরে। পরিবেশ ঠিক রাখতে বেশ কয়েকটি বিষয় দেখার সুপারিশ করেছেন। এর মধ্যেই অ্যাটলেটিকো কর্তা উৎসব পারেখের দাবি, প্রথম ম্যাচের আগেই তৈরি হয়ে যাবে রবীন্দ্র সরোবর।

    পরের সপ্তাহে রবীন্দ্র সরোবরে ইন্ডিয়ান সুপার লিগের ভবিষ্যত নিয়ে রায় দিতে পারে গ্রিন ট্রাইব্যুনাল। তার আগে, উৎসব পারেখের দাবি এই মাঠে ম্যাচ করার জন্য তৈরি তাঁরা। সল্টলেক নেই। তবে এই মাঠে যুবভারতীর আমেজ অনুভব করবেন দর্শকরা। দাবি উৎসবের।

    First published:

    Tags: ATK, Atletico de Kolkata, ISL 3, Rabindra Sarobar Stadium, Utsav Parekh, অ্যাটলেটিকো দি কলকাতা

    পরবর্তী খবর