Home /News /kolkata /
রবীন্দ্র সরোবরে চলছে জোরকদমে আইএসএলের প্রস্তুতি

রবীন্দ্র সরোবরে চলছে জোরকদমে আইএসএলের প্রস্তুতি

মেগা টুর্নামেন্ট শুরুর কয়েকদিন আগে রীতিমতো সাজো সাজো রব রবীন্দ্র সরোবরে।

  • Share this:

    #কলকাতা: আসছে আইএসএল। যুবভারতীর বদলে এটিকের হোমগ্রাউন্ড এবার রবীন্দ্র সরোবর স্টেডিয়াম। মেগা টুর্নামেন্ট শুরুর কয়েকদিন আগে রীতিমতো সাজো সাজো রব রবীন্দ্র সরোবরে।

    কাউন্টডাউন শুরু। অক্টোবরের গোড়ায় আইএসএল। বিনোদন আর ফুটবলের রং-বাহারি প্যাকেজ। যুবভারতী নয়। এটিকে এবার রবীন্দ্র সরোবরে। হাতে সময় প্রচণ্ড কম। তাই স্টেডিয়াম সাজানোর কাজ চলছে জোরকদমে।

    মাঠ, গ্যালারি, স্টেডিয়াম, ড্রেসিং রুম, কর্পোরেট বক্স, প্লেয়ার্স টানেল, মিক্সড জোন..একইসঙ্গে ভাঙা-গড়ার কাজ চলছে পুরোদমে। আগামী সপ্তাহেই স্টেডিয়ামের কাজ দেখতে কলকাতায় আসার কথা আইএমজি কর্তাদের। স্পেন থেকে ফেরার পর এটিকে ফুটবলাররা এই স্টেডিয়ামে অনুশীলন করবেন কি না তা অবশ্য এখনও ঠিক হয়নি।

    অন্য সমস্যাও রয়েছ। জোরালো ফ্লাড লাইটের জন্য রবীন্দ্র সরোবরের পরিবেশের ভারসাম্য নষ্ট হতে পারে, এমন অভিযোগ তুলে ফেলেছেন পরিবেশ কর্মীরা। সব মিলিয়ে তাই একটু চাপেই রয়েছেন এটিকে কর্তারা।

    এদিকে  ১২৮তম ডুরান্ড কাপ চ্যাম্পিয়ন হল আর্মি গ্রিন দল। এই প্রথম এই ট্রফি ঘরে তুলল তারা। টানটান উত্তেজনার ম্যাচের নির্ধারিত সময় শেষ হয় গোলশূন্য ভাবেই। অতিরিক্ত সময়ও গোলশূন্য থাকার পর ম্যাচ গড়ায় টাইব্রেকারে। ফাইনালে আর্মি গ্রিনের প্রতিপক্ষ ছিল মণিপুরের নেরোকা এফসি। পেনাল্টি শুট আউটে ম্যাচ ড্র হয় ৪-৪ গোলে। সাডেন ডেথেই বাজিমাত আর্মির।  ম্যাচের ফল ৬-৫। নেরোকার হয়ে গোবিন সিং-র শট পোস্টে লেগে ফিরতেই মণিপুরের দলের সব আশা শেষ হয়ে যায়। পেনাল্টি শুট আউটে গোল নষ্ট করেন আর এক ভারতীয় দলের জার্সিতে খেলা সুশীল সিং।

    First published:

    Tags: ATK, Atletico de Kolkata, ISL 3, ISL Preparation, Rabindra Sarobar Stadium, আইএসএল, রবীন্দ্র সরোবর স্টেডিয়াম

    পরবর্তী খবর