Home /News /kolkata /
বৃহস্পতিবার লালবাজারে ফের তলব IPS মির্জাকে

বৃহস্পতিবার লালবাজারে ফের তলব IPS মির্জাকে

লালবাজারে তিনঘণ্টা জিজ্ঞাসাবাদের পর, বৃহস্পতিবার ফের তলব আইপিএস এসএমএইচ মির্জাকে। ই-মেলে নারদকর্তা ম্যাথু স্যামুয়েলের সঙ্গে তাঁর কথোপকথনের তথ্যও চেয়ে পাঠিয়েছে সিট।

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #কলকাতা: লালবাজারে তিনঘণ্টা জিজ্ঞাসাবাদের পর, বৃহস্পতিবার ফের তলব আইপিএস এসএমএইচ মির্জাকে। ই-মেলে নারদকর্তা ম্যাথু স্যামুয়েলের সঙ্গে তাঁর কথোপকথনের তথ্যও চেয়ে পাঠিয়েছে সিট। ম্যাথুর সঙ্গে মির্জার যোগাযোগ কীভাবে, মেল দেখে সেবিষয়ে স্পষ্ট হতে চান তদন্তকারীরা। লালবাজারে গতকাল বয়ান রেকর্ড করা হয় আইপিএস মির্জার। গোটা জিজ্ঞাসাবাদ প্রক্রিয়া ভিডিওগ্রাফিও করা হয়। লালবাজার সূত্রে খবর, মির্জার পর এবার নারদকর্তার জন্য ঝাপাবে সিট। স্টিং অপারেশনের শুরুতেই দেখা গিয়েছিল তাঁকে। কখনও সোফায় গা এলিয়ে ফোনে কথা বলছেন। কখনও আবার রেস্তোরাঁয় বসে খেতে খেতই চলছে আলোচনা। নারদ-ভিডিওয় ঘুরে-ফিরে এসেছেন এসএমএইচ মির্জা। বর্ধমানের তৎকালীন পুলিশ সুপার। নারদকাণ্ডের তদন্তে এবার এই আইপিএসকেই জিজ্ঞাসাবাদ করল কলকাতা পুলিশের স্পেশাল ইনভেস্টিগেশন টিম। বুধবার লালবাজারে মির্জাকে টানা তিন ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেন সিট-এর সদস্যরা। ছিলেন তদন্তকারী দলের প্রধান, পুলিশ কমিশনার রাজীব কুমার। ছিলেন জয়েন্ট সিপি ক্রাইম বিশাল গর্গও। ম্যাথু স্যামুয়েলের সঙ্গে মির্জার ইমেল চালাচালি হয় বলেও জানা গেছে। সেই বিষয়েই জানতে বৃহস্পতিবার ফের তাঁকে তলব করা হয়েছে। তাঁর বয়ান রেকর্ড করেছে সিট। গোটা জিজ্ঞাসাবাদ প্রক্রিয়ার ভিডিওগ্রাফিও করা হয়। লালবাজার সূত্রে খবর, মির্জার পর সিট-এর টার্গেট এবার স্বয়ং নারদ কর্তা ম্যাথু স্যামুয়েল।

    First published:

    Tags: Bengali News, ETV News Bangla, Mathew Samuels, Mirza Summoned In Lalbazaar, Narada Sting Operation, এসএমএইচ মির্জা

    পরবর্তী খবর