Home /News /kolkata /
আজ কলকাতা বনাম মুম্বই

আজ কলকাতা বনাম মুম্বই

দু’টি দলের দলই শক্তি। সেই অস্ত্র নিয়েই বুধবার আইপিএলে ইডেনে মুখোমুখি কলকাতা ও মুম্বই। পয়া ইডেন থেকে রানে ফিরতে চান মুম্বইয়ের অধিনায়ক রোহিত শর্মা। অন্যদিকে, ম্যাচ শুরু আগেই ব্র্যাড হগের দাবি, মুম্বই কিন্তু দিল্লি নয়।

  • ETV
  • Last Updated :
  • Share this:

    #কলকাতা:দু’টি দলের দলই শক্তি। সেই অস্ত্র নিয়েই আজ আইপিএলে ইডেনে মুখোমুখি কলকাতা ও মুম্বই। পয়া ইডেন থেকে রানে ফিরতে চান মুম্বইয়ের অধিনায়ক রোহিত শর্মা। অন্যদিকে, ম্যাচ শুরু আগেই ব্র্যাড হগের দাবি, মুম্বই কিন্তু দিল্লি নয়।

     প্রথম ম্যাচ হেরেই এবারের আইপিএল শুরু করেছে গতবারের চ্যাম্পিয়ন মুম্বই। বুধবারের ইডেনে সেই অ্যাডভান্টেজটাই নিতে চাইছে কলকাতা নাইট রাইডার্স। দিল্লি ম্যাচে সহজ জয়ে শুরুটা ভালই হয়েছে। সেই ধারাটাই মুম্বই ম্যাচে বজায় রাখতে চান গৌতম গম্ভীর। তাই স্পিন মন্ত্রেই গতবারের চ্যাম্পিয়নদের ধরাশায়ী করতে চান নাইট অধিনায়ক। তাই রোহিত শর্মা যে পবন নেগি নন, তা বেশ স্পষ্ট কলকাতার ক্রিকেটার ব্র্যাড হগের কাছে।

     পুণের বিরুদ্ধে বোর্ডে মাত্র একশো একুশ রান। এই রান নিয়ে কোনও টি-টোয়েন্টি ম্যাচ জেতা সম্ভব নয়। তাই কলকাতার রোহিত স্বীকার করলেন দলগত ভাবেই এই আইপিএলে ফিরে আসবে মুম্বই ইন্ডিয়ান্স। তার জন্য খানিকটা সময় লাগবে। রোহিতের দাবি, ব্যক্তিগত পারফরমেন্স নয়, গত তিন বছর একটা দল হিসেবেই খেলছে মুম্বই।

    চৈত্রের শেষে তাপপ্রবাহ। তাপমাত্র চল্লিশ ছাড়িয়ে যাওয়া। এই সব কিছু নিয়ে বুধবারের সন্ধ্যে তৈরি হচ্ছে কলকাতা-মুম্বই ম্যাচের জন্য। নারিন ফিরছেন। তবে মুম্বই ম্যাচে কে বাদ যাচ্ছেন, তা অবশ্য স্পষ্ট নয় নাইট শিবির থেকে।

    First published:

    Tags: Eden Gardens, IPL, IPL 9, Kkr, Mumbai Indians

    পরবর্তী খবর