Home /News /kolkata /
দু’বছর পর ফের ভারতীয় দলে গৌতম গম্ভীর

দু’বছর পর ফের ভারতীয় দলে গৌতম গম্ভীর

দু’বছর পর ফের ভারতীয় দলে গৌতম গম্ভীর। কেএল রাহুলের পরিবর্তে কলকাতা টেস্টে ডাকা হল তাঁকে।

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #কলকাতা: দু’বছর পর ফের ভারতীয় দলে গৌতম গম্ভীর কেএল রাহুলের পরিবর্তে কলকাতা টেস্টে ডাকা হল তাঁকে। সূত্রের খবর, গম্ভীরকে চেয়েছেন খোদ ভারতীয় কোচ অনিল কুম্বলে। এই পরিস্থিতিতে দ্বিতীয় টেস্ট খেলতে শহরে এলেন বিরাটরা।

    বিকেল থেকেই খবরটা ভাসছিল। রাতে ট্যুইট করে আড়াই বছর পর ভারতীয় দলে গৌতম গম্ভীরের প্রত্যাবর্তনকে সরকারি ভাবে স্বীকৃতি দিল বিসিসিআই।

    কানপুরে হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছিলেন কেএল রাহুল। শিখর ধাওয়ানের যা ফর্ম তাতে গম্ভীর ছাড়া কোনও গতি ছিল না টিম ইন্ডিয়ার কাছে। তাই কলকাতায় আসার আগেই ফর্মে থাকা গম্ভীরের নামই প্রথম প্রস্তাব করেন কোচ অনিল কুম্বলে। কিন্তু বিরাটের দলে গম্ভীর, এই প্রশ্নেই রাত পর্যন্ত টানাপোড়েন চলে। শেষ পর্যন্ত গম্ভীরেই সিলমোহর দিল বোর্ড। সেই সঙ্গে চিকুনগুনিয়ায় আক্রান্ত ইশান্তের জায়গায় দলে নবাগত জয়ন্ত যাদব। এই অবস্থায় মঙ্গলবার সন্ধ্যায় একসঙ্গেই কানপুর থেকে কলকাতায় এল ভারত ও নিউজিল্যান্ড। কুম্বলে আসেননি। বুধবার আসবেন। কড়া নিরাপত্তায় তাঁদের হোটেলে নিয়ে যাওয়া হয়। আর দ্বিতীয় টেস্টের আগে তুঙ্গে ইডেনের প্রস্তুতি।

    মঙ্গলবার বিকেলেই ইডেন ঘুরে দেখে কলকাতা পুলিশ। তাঁরা স্পষ্ট জানিয়ে দেন, খোলা আকাশের নীচে সেলিব্রিটি টক শো করা যাবে না। ফ্যান জোনও বানাতে হবে ঘেরা জায়গায়। কিন্তু খারাপ খবর দিচ্ছে হাওয়া অফিস। মহালয়া তো বটেই, টেস্টের দ্বিতীয় দিনেও বৃষ্টির সম্ভাবনা। তাই ঢাকা পিচে বল কতটা ঘুরবে দিনের শেষে তা নিয়ে বেশ সংশয়ে সিএবি প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়।

    First published:

    Tags: BCCI, Eden Test, Gautam Gambhir, KL Rahul, Team India, Test Series, গৌতম গম্ভীর

    পরবর্তী খবর