Home /News /kolkata /
উল্টোডাঙার আবাসনে যুবকের রহস্যজনক মৃত্যুর ঘটনায় আটক ১

উল্টোডাঙার আবাসনে যুবকের রহস্যজনক মৃত্যুর ঘটনায় আটক ১

উল্টোডাঙায় বিআরএস ওয়ান আবাসনের কাছে অজ্ঞাতপরিচয় এক যুবকের মৃতদেহ উদ্ধার করল পুলিশ। ১ নম্বর ব্লকের কাছে বৃহস্পতিবার সকালে দেহটি দেখতে পান এলাকার বাসিন্দারা। যুবকের মাথায় ও গলায় একাধিক জায়গায় আঘাতের চিহ্ন দেখতে পাওয়া যায়। পুলিশে খবর দেওয়া হলে ঘটনাস্থলে পৌঁছয় মানিকতলা থানার পুলিশ। পৌঁছেছে ডগ স্কোয়াডও। খুন নাকি অন্য কোনভাবে মৃত্যু হয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ। ময়নাতদন্তের জন্য দেহ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

আরও পড়ুন...
  • Last Updated :
  • Share this:

    #কলকাতা: উল্টোডাঙায় বিআরএস ওয়ান আবাসনের কাছে এক যুবকের মৃতদেহ উদ্ধার করল পুলিশ। ১ নম্বর ব্লকের কাছে বৃহস্পতিবার সকালে দেহটি দেখতে পান এলাকার বাসিন্দারা। যুবকের মাথায় ও গলায় একাধিক জায়গায় আঘাতের চিহ্ন দেখতে পাওয়া যায়। পুলিশে খবর দেওয়া হলে ঘটনাস্থলে পৌঁছয় মানিকতলা থানার পুলিশ। ঘটনাস্থলে পৌঁছেছে ডগ স্কোয়াডও। খুন নাকি অন্য কোনভাবে মৃত্যু হয়েছে যুবকের তা খতিয়ে দেখছে পুলিশ। ময়নাতদন্তের জন্য দেহটি পাঠানো হয়েছে হাসপাতালে। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায় ।

    জানা গিয়েছে, বছর ৩৪ এর যুবকের মাথায় ও গলায় একাধিক আঘাতের চিহ্ন দেখতে পাওয়া যায়। মৃতের পোশাক থেকে একটি মোবাইল মিলেছে। মোবাইলসূত্রে পুলিশের অনুমান, মৃত ব্যক্তির নাম সম্ভবত সোমনাথ দাস, বাড়ি অশোকনগরে। গতকাল গভীর রাতে উল্টোডাঙা চত্ত্বর থেকে তাঁকে ডেকে পাঠান এক ব্যক্তি। ওই ব্যক্তিকেও চিহ্নিতি করেছে পুলিশ। তাকে থানায় ডেকে পাঠানো হয়েছে জিজ্ঞাসাবাদের জন্য।  যুবকের দেহে আঘাতের চিহ্নের পাশাপাশি উঁচু জায়গা থেকে নিচে পড়ে যাওয়ার চিহ্নও রয়েছে। আবাসনের ওপর থেকে পড়ে মৃত্যু, নাকি আত্মহত্যা, না খুন, সবদিক খতিয়ে দেখছে পুলিশ। তবে প্রাথমিকভাবে এটি খুনের ঘটনা বলেই অনুমান পুলিশের।

    First published:

    Tags: Dead Body Recovered, Investigation, Police, Post Mortem, Ultodanga