Home /News /kolkata /

দলের সিদ্ধান্ত অমান্য সুখবিলাসের, যোগ দিলেন পিএসির বৈঠকে

দলের সিদ্ধান্ত অমান্য সুখবিলাসের, যোগ দিলেন পিএসির বৈঠকে

দলের সিদ্ধান্ত অমান্য সুখবিলাসের।যোগ দিলেন পিএসির বৈঠকে।

  • ETV
  • Last Updated :
  • Share this:

    #কলকাতা: দল সিদ্ধান্ত নিয়েছিল, পিএসির বৈঠকে যোগ দেবেন না দলীয় বিধায়করা। সেই সিদ্ধান্তকে বুড়ো আঙুল দেখিয়ে পিএসি-র বৈঠকে হাজির কংগ্রেস বিধায়ক সুখবিলাস বর্মা। পরে বিরোধী দলনেতার ধমকে ভুল স্বীকার করলেন বটে। কিন্তু বৈঠকে যোগ দেওয়া বা না দেওয়া নিয়ে সুখবিলাসের কথায় অসঙ্গতি স্পষ্ট। পিএসি বিতর্ক চলার মধ্যেই কেন উলটো পথে হাঁটলেন সুখবিলাস? কোন উদ্দেশ্যে তাঁর এই অবস্থান বদল? জল্পনা বাড়ছে।

    দলের সিদ্ধান্ত অমান্য সুখবিলাসের।যোগ দিলেন পিএসির বৈঠকে।পিএসি বৈঠকের একেবারে শেষ দিকে তিনি এলেন। তিনি এলেন আর সব নজর ঘুরে গেল তাঁর দিকে। দলের নিষেধাজ্ঞা না মেনে বৈঠকে কেন যোগ দিলেন কংগ্রেসের প্রবীণ বিধায়ক? দু দফায় দু-রকম যুক্তি সুখবিলাসের।

    ‘দল তো এব্যাপারে কোনও লিখিত নির্দেশ দেয়নি। নিষেধাজ্ঞার ব্যাপারটি জানা ছিল না। তাই বৈঠকে গিয়েছি।’ সুখবিলাসের পিএসি বৈঠকে যোগ দেওয়ার খবরে ততক্ষণে আলোড়ন শুরু হয়েছে কংগ্রেস শিবিরে। বিধানসভায় নিজের ঘরে বিধায়ককে ডেকে পাঠিয়ে কৈফেয়ৎ চান বিরোধী দলনেতা আব্দুল মান্নান। মান্নানের ধমকের মুখে আবারও সুর বদলান সুখবিলাস। ‘মিটিংয়ে যাওয়া নিয়ে নিষেধের কথা জানতাম না। তাই PAC-র মিটিংয়ে গিয়েছিলাম। বিরোধী দলনেতার সঙ্গে কথা বলে বুঝেছি কাজটা ঠিক হয়নি। ।’ সত্যি কি কিছুই জানতেন না সুখবিলাস? মানসের বিরুদ্ধে দলের তরফে যে রিপোর্ট হাইকম্যান্ডের কাছে গিয়েছে, তার সুখবিলাসেরই লেখা। গত ৩ অগস্ট পরিষদীয় দলের বৈঠকেও তিনি হাজির ছিলেন। প্রবীণ এই বিধায়ক এত কিছুর পরই পিএসি নিয়ে দলের অবস্থান জানবেন না, এমনটা স্বাভাবিকভাবেই মানতে নারাজ অন্য কংগ্রেস বিধায়করা। মানসের ব্যাপারে সিদ্ধান্ত নিতে আগামী ১০ অগস্ট দিল্লিতে বিশেষ বৈঠক হওয়ার কথা। তার আগে সুখবিলাসের গুগলিতে চাপে অধীর- মান্নানরা। আর অ্যাডভান্টেজ মানস ভুঁইয়ার।

    First published:

    Tags: Abdul Mannan, PAC, Pradesh Congress, Sukhbilas verma, West Bengal Assembly

    পরবর্তী খবর