Home /News /kolkata /
কলকাতায় গাড়ির জন্য অপেক্ষায় লয়েড

কলকাতায় গাড়ির জন্য অপেক্ষায় লয়েড

ফাইনাল খেলতে কলকাতায় ওয়েস্ট ইন্ডিজ। বিমানবন্দরে চরম অব্যবস্থায় মুখে দলের ম্যানেজের ক্লাইভ লয়েড। অভিযোগ, সিএবির উদাসীনতায় বেশ খানিকক্ষণ অপেক্ষা করতে হয় কিংবদন্তি এই ক্রিকেটাররা। পরে ভাড়া গাড়িতে পরিবারকে নিয়ে হোটেল যান দু’বারের বিশ্বজয়ী অধিনায়ক।

আরও পড়ুন...
  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #কলকাতা:ফাইনাল খেলতে কলকাতায় ওয়েস্ট ইন্ডিজ। বিমানবন্দরে চরম অব্যবস্থায় মুখে দলের ম্যানেজের ক্লাইভ লয়েড। অভিযোগ, সিএবির উদাসীনতায় বেশ খানিকক্ষণ অপেক্ষা করতে হয় কিংবদন্তি এই ক্রিকেটাররা। পরে ভাড়া গাড়িতে পরিবারকে নিয়ে হোটেল যান দু’বারের বিশ্বজয়ী অধিনায়ক।

    মুম্বইয়ের হোটেলে ভোর চারটে পর্যন্ত পার্টি। তারপর হুল্লোড়ের মধ্যেই কলকাতায় ক্যারিবিয়ান দল। সেমিফাইনালে ভারত বধের পর খোশ মেজাজেই গেইল, স্যামি, ব্রাভোরা। তার ছবি ধরা পড়ল বিমানবন্দরেই। নিজেদের বাসেই হোটেলে রওনা দেয় ওয়েস্ট ইন্ডিজ দল। বিতর্ক শুরু তারপরেই। বিমানবন্দরের সামনে গাড়ির জন্য অপেক্ষা করতে থাকেন ক্যারিবিয়ান দলের ম্যানেজার ক্লাইভ লয়েড। কিংবদন্তি এই ক্রিকেটারকে চোখের সামনে দেখে ভিড়ও বাড়ে। অভিযোগ টিম বাসের সঙ্গে ম্যানেজারদের কোনও গাড়ি পাঠায়নি সিএবি। পরে একটি ছোট গাড়ির ব্যবস্থা করে লয়েডদের হোটেলে পাঠানোর ব্যবস্থা করা হয়। ছোটো গাড়িতে উঠতে গিয়ে স্পষ্টতই ধরা পড়ে লয়েডের বিরক্তের ছবি। যদিও এই ব্যাপারে কোনও কথা বলেননি দুবারের বিশ্বজয়ী অধিনায়ক। তবে সিএবির দাবি ম্যানেজারের জন্য আলাদা গাড়ি পাঠানো হয়েছিল। যা অবশ্য বিমানবন্দর চত্বরে দেখা যায়নি।

    First published:

    Tags: CAB, Clive lloyed, Eden Gardens, T20 World Cup, T20 world cup final, West Indies

    পরবর্তী খবর