Home /News /kolkata /
টালিগঞ্জের কাছে হার মহমেডানের ! বিক্ষোভ সমর্থকদের

টালিগঞ্জের কাছে হার মহমেডানের ! বিক্ষোভ সমর্থকদের

কলকাতা লিগে অঘটন। দ্বিতীয় ম্যাচেই মুখ থুবড়ে পড়ল মহমেডান।

  • Last Updated :
  • Share this:

    #কলকাতা:  কলকাতা লিগে অঘটন। দ্বিতীয় ম্যাচেই মুখ থুবড়ে পড়ল মহমেডান। ঘরের মাঠে টালিগঞ্জ অগ্রগামীর বিরুদ্ধে ২-১ গোলে হার মৃদুল বন্দ্যোপাধ্যায়ের দলের। ম্যাচ হেরে ক্লাব তাঁবুতে বিক্ষোভ সাদাকালো সমর্থকদের। জয়সূচক গোল করে ম্যাচের সেরা টালিগঞ্জের লামা।

    দ্বিতীয় ম্যাচেই অঘটন। হারের মুখ দেখল মহমেডান। টালিগঞ্জ অগ্রগামীর বিরুদ্ধে ২-১ গোলে হারল মৃদুল বন্দ্যোপাধ্যায়ের দল। সাদা-কালো ব্রিগেডকে হারিয়ে লিগ শীর্ষে উঠল টালি শিবির। ম্যাচের প্রথমার্ধেই তিন-তিনটে গোল। ডেডবল সিচ্যুয়েশনে দুটি গোল করে লিগে দ্বিতীয় জয় রঞ্জন ব্রিগেড। এদিন খেলার শুরু থেকেই আক্রমনাত্বক ফুটবল খেলতে শুরু করে টালিগঞ্জ। ২৬ মিনিটে নিজেদের বক্সের বাইরে ফাউল করে । ফ্রি-কিক থেকে গোল করে দলকে এগিয়ে দেন টলিগঞ্জের করিম। গোল খেয়ে খেলায় ফেরার চেষ্টা শুরু করে মহমেডান।

    ১০ মিনিটের ব্যবধানে সাদা-কালোকে সমতায় ফেরান ডোডোজ। তবে ৩৯ মিনিটে ফের ডেড-বল সিচ্যুয়েশন থেকে গোল করে দলকে এগিয়ে দেন পলসং লামা। সানডের ফ্রি-কিকে দুরন্ত হেড করে গোল করেন লামা। ২-১ গোলে পিছিয়ে থেকে দ্বিতীয়ার্ধে মাঠে নামা মহমেডান। কিন্তু বেশ কয়েকটি আক্রমণ করেও গোল শোধ করা সম্ভব হয়নি মৃদুল বন্দ্যোপাধ্যায়ের দলের। লিড ধরে রাখতে ডিফেন্সে জোড় দেন টালি কোচ রঞ্জন। একটি দুরন্ত সেভ করেন টালি গোলরক্ষক কুনজং ভুটিয়া। সুরাবুদ্দিন মল্লিক, ফুলচাঁদ হেমব্রমের সঙ্গে এদিন টালিগঞ্জের হয়ে নজর কাড়েন ইস্টবেঙ্গল প্রাক্তনী ভাসুম। জয়সূচক গোল করে ম্যাচের সেরা সন পলসং লামা। এদিনের জয়ের ফলে লিগ শীর্ষে উঠল টালিগঞ্জ। ৩ ম্যাচ খেলে টালির পয়েন্ট ৭।

    ম্যাচ হেরে অবশ্য খারাপ মাঠ ও অভিঞ্জতার অভাবকে দায়ী করেন মহমেডান কোচ মৃদুল। হারের জেরে ম্যাচ শেষে ক্লাব তাঁবুতে বিক্ষোভ দেখাতে শুরু করেন সাদাকালো সমর্থকরা। বিক্ষোভ ঠেকাতে আসরে নামে ঘোড়সওয়ার পুলিশ।

    First published:

    Tags: CFL, Kolkata League, Mohammedan Sporting Club, Tollygunge Agragami, কলকাতা লিগ