Home /News /kolkata /
আজ প্রকাশিত হতে পারে বিজেপির প্রার্থী তালিকায়

আজ প্রকাশিত হতে পারে বিজেপির প্রার্থী তালিকায়

বাকি প্রতিদ্বন্দীদের থেকে দৌড়ে পিছিয়ে থেকে প্রার্থী তালিকা ঘোষণায় খানিকটা চমক দিতে চাইছে বিজেপি। বিজেপির অন্দরের খবর, বুধবার প্রকাশিত হতে পারে বিজেপির প্রার্থী তালিকা ৷ প্রার্থী তালিকা চূড়ান্ত করার লক্ষ্যে দিল্লি গেছেন বিজেপির শীর্ষ নেতারা।

আরও পড়ুন...
  • Last Updated :
  • Share this:

    #কলকাতা: বাকি প্রতিদ্বন্দীদের থেকে দৌড়ে পিছিয়ে থেকে প্রার্থী তালিকা ঘোষণায় খানিকটা চমক দিতে চাইছে বিজেপি। বিজেপির অন্দরের খবর, বুধবার প্রকাশিত হতে পারে বিজেপির প্রার্থী তালিকা ৷  প্রার্থী তালিকা চূড়ান্ত করার লক্ষ্যে দিল্লি গেছেন বিজেপির শীর্ষ নেতারা।

    সূত্রের খবর, অন্তত প্রথম দুটো দফার প্রার্থী তালিকা চূড়ান্ত করে যাতে ঘোষণা করা যায় সেই চেষ্টা চালাচ্ছে বিজেপি। গত কয়েকদিন ধরেই কলকাতায় বসে বৈঠক করেছেন শিবপ্রকাশ, কৈলাস বিজয়বর্গী. রাজনাথ সিং প্রমুখ কেন্দ্রীয় নেতারা। প্রার্থীদের নামের খসড়া তালিকাও তৈরি হয়েছে। সেই তালিকা নিয়েই দিল্লি গেছেন দিলীপ ঘোষ, রাহুল সিনহা ও অন্যান্য নেতারা। প্রার্থীতালিকায় জৌলুস বাড়ানোই তাদের মূল লক্ষ্য। এছাড়াও প্রথমে দলের তরফে সিদ্ধান্ত নেওয়া হয়, দলে পরিবর্তনের পর যাঁরা সাংগঠনিক কাজের দায়িত্ব পান, তাঁরা ভোটে দাঁড়াতে পারবেন না । এতে দলের অন্দরে ক্ষোভ বাড়ে। সেই ক্ষোভ আঁচ করে এবং ভালো প্রার্থী না পাওয়ায় এই সিদ্ধান্তও নতুন করে বিবেচনা করা হচ্ছে। লকেট চট্টোপাধ্যায় ও রূপা গঙ্গোপাধ্যায় ছাড়াও তালিকায় নাম রয়েছে দুধকুমার মণ্ডল, অভিনেতা জয় বন্দ্যোপাধ্যায়ের। মুখ্যমন্ত্রীর কেন্দ্রে প্রার্থী বিজেপি প্রার্থী হিসেবে দাঁড়াতে পারেন সুভাষ চন্দ্র বোসের নাতি চন্দ্র বোস ৷

    First published:

    Tags: Assembly Election, Assembly Election 2016, BJP Candidate List, Candidate List