corona virus btn
corona virus btn
Loading

বিজেপির লালবাজার অভিযানে অশান্তি

বিজেপির লালবাজার অভিযানে অশান্তি

বিজেপির লালবাজার অভিযান ঘিরে বিশৃঙ্খলা। ফিয়ার্স লেনে বিজেপির মিছিল আটকায় পুলিশ। বিজেপি সমর্থকদের সঙ্গে পুলিশের ধস্তাধস্তি। আটক করা হয় ২০ জনকে। শনিবার রেড রোড কাণ্ডের প্রতিবাদে লালবাজার অভিযানের ডাক দেয় বিজেপি যুব ও মহিলা মোর্চা।

  • News18
  • Last Updated: January 16, 2016, 8:28 PM IST
  • Share this:

#কলকাতা: বিজেপির লালবাজার অভিযান ঘিরে বিশৃঙ্খলা। ফিয়ার্স লেনে বিজেপির মিছিল আটকায় পুলিশ। বিজেপি সমর্থকদের সঙ্গে পুলিশের ধস্তাধস্তি। আটক করা হয় ২০ জনকে। শনিবার রেড রোড কাণ্ডের প্রতিবাদে লালবাজার অভিযানের ডাক দেয় বিজেপি যুব ও মহিলা মোর্চা।

বায়ুসেনা কর্মীকে পিষে মারার ঘটনায় অভিযুক্তদের গ্রেফতারির দাবিতে লালবাজার অভিযান করে বিজেপি ৷ মিছিল আটকাতে বিভিন্ন জায়গায় ব্যারিকেড করে পুলিশ ৷ রূপা গঙ্গোপাধ্যায়ের নেতৃত্বে গাঙ্গুরামের কাছে ব্যারিকেড ভেঙে মিছিল এগোনোর চেষ্টা করলে শুরু হয় প্রবল ধস্তাধস্তি ৷ অবরুদ্ধ হয়ে যায় বউবাজার সংলগ্ন রাস্তা ৷ বাধা পেয়ে ব্যারিকেডের সামনেই বসে পড়েন বিজেপি কর্মী সমর্থকরা ৷ গ্রেফতার করা হয় ১১ জন সমর্থককে ৷ এই ঘটনায় ক্ষোভে ফেটে পড়েন রূপা গঙ্গোপাধ্যায় ৷ পরে কর্মী সমর্থকরা জামিন পেলে আড়াই ঘণ্টা পর অবস্থান তুলে নেয় বিজেপি সমর্থকরা ৷ সচল হয় লালবাজারগামী রাস্তা ৷

BJP AGITATION 1

লালবাজার অভিযানে মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে দোষীদের আড়াল করার অভিযোগ তোলেন রূপা গঙ্গোপাধ্যায় ৷ দোষীদের গ্রেফতারির দাবিতে রাষ্ট্রপতির কাছে স্মারকলিপি জমা দেয় বিজেপি প্রতিনিধি দল ৷ দলে ছিলেন রাজ্যের দায়িত্বপ্রাপ্ত বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়, সিদ্ধার্থনাথ সিং ও রাহুল সিনহা।

First published: January 16, 2016, 8:28 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर