Home /News /kolkata /
আইএসএলে এটিকের ঘরের মাঠ রবীন্দ্র সরোবর ?

আইএসএলে এটিকের ঘরের মাঠ রবীন্দ্র সরোবর ?

কলকাতায় আইএসএলের দামামা বেজে গেল। ঢাকটা বাজিয়ে দিলেন খোদ সৌরভ গঙ্গোপাধ্যায়।

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #কলকাতা:  কলকাতায় আইএসএলের দামামা বেজে গেল। ঢাকটা বাজিয়ে দিলেন খোদ সৌরভ গঙ্গোপাধ্যায়। রবীন্দ্র সরোবর স্টেডিয়ামে নতুন মরশুমের প্রোমোর শুটিং করলেন তিনি। জানিয়ে দিলেন, এবার দক্ষিণ কলকাতার এই মাঠেই খেলবে অ্যাটলেটিকো দি কলকাতা।

    দূর থেকে মনে হবে যেন সিনেমার শুটিং। নায়ককে ঘিরে রেখেছেন এক্সট্রারা। আদতে রবীন্দ্র সরোবর স্টেডিয়ামে হয়ে গেল অ্যাটলেটিকো দি কলকাতার প্রোমোর শুটিং। ব্যতিক্রমী হওয়ার কোনও প্রশ্ন নেই। তাই হল না। এবারও কলকাতার মুখ সৌরভ গঙ্গোপাধ্যায়। ব্যস্ত সময়ের মধ্যেই এই প্রোমোর শ্যুটিংয়ের জন্য সময় বার করলেন ভারতের প্রাক্তন অধিনায়ক। দাবি করলেন এবার এই মাঠেই নামছে অ্যাটলেটিকো।

    ফোরল্যানকে পাওয়া যায়নি, তাই হেল্ডার পস্তিগাকেই মার্কি হিসেবে সই করিয়েছে কলকাতা। গত বছর চোটের জন্য মাত্র একটা ম্যাচ খেলেই বাকিটা টুর্নামেন্ট ডাগআউটেই কেটেছিল পস্তিগার ৷ এবার দলকে নিজের সেরাটা উজাড় করে দিতে মরিয়া তিনি ৷ ক্লাব ফুটবলে এখন ভালমতোই ফর্মে রয়েছেন এই পর্তুগীজ তারকা ৷ আইএসএলেও নিজের ফর্মটা ধরে রাখতে চান পস্তিগা ৷ কলকাতা শহরে মাঠ পাওয়া নিয়েই ঘোর সমস্যায় রয়েছেন এটিকে কর্তারা ৷ আপাতত কিছু বিকল্পের মধ্যে দক্ষিণ কলকাতার রবীন্দ্র সরোবর স্টেডিয়ামকেও ধরে রেখেছেন তাঁরা ৷ প্রাথমিকভাবে মোহনবাগান মাঠই এটিকের হোম গ্রাউন্ড হওয়ার কথা থাকলেও, সেনা থেকে অনুমতি এখনও পাওয়া যায়নি ৷ ফলে বিকল্প মাঠ হিসেবে রবীন্দ্র সরোবরের নাম উঠে আসছে ৷ তবে রবীন্দ্র সরোবরের মাঠ তৈরি থাকলেও, ফ্লাডলাইট-গ্যালারির সমস্যা রয়েছে ৷ রাজ্য সরকারের তরফে উদ্যোগ নেওয়া হয়েছে দ্রুত সংস্কারের কাজ শেষ করার ৷

    First published:

    Tags: ATK, Atletico de Kolkata, Kolkata, Rabindra Sarobar Stadium, Saurav Ganguly

    পরবর্তী খবর