corona virus btn
corona virus btn
Loading

বিধানচন্দ্র রায়ের জন্মদিন পালনকে ঘিরেও কংগ্রেসের কোন্দল ফের প্রকাশ্যে !

বিধানচন্দ্র রায়ের জন্মদিন পালনকে ঘিরেও কংগ্রেসের কোন্দল ফের প্রকাশ্যে !

বিধানভবনে উপস্থিত থেকেও পাঁচ তলায় সোমেন-মান্নানের অনুষ্ঠানে গেলেনই না প্রদেশ সভাপতি অধীর রঞ্জন চৌধুরী।

  • Share this:

#কলকাতা: বিধানচন্দ্রের জন্মদিন পালনকে ঘিরেও কংগ্রেসের কোন্দল ফের প্রকাশ্যে। বিধানভবনে উপস্থিত থেকেও পাঁচ তলায় সোমেন-মান্নানের অনুষ্ঠানে গেলেনই না প্রদেশ সভাপতি অধীর রঞ্জন চৌধুরী। আমন্ত্রণের কথা মনেই করতে পারলেন না অধীর । আর, সোমেন মিত্র বললেন, কোনও কালেই তাঁদের অনুষ্ঠানে আসেন না প্রদেশ সভাপতি অধীর রঞ্জন চৌধুরী ।

বিধানচন্দ্র রায়ের জন্মদিন উপলক্ষে অনুষ্ঠানে দ্বিধাবিভক্ত বিধানভবন। পাঁচ তলায় বিধান মেমোরিয়াল ট্রাস্টের অনুষ্ঠান। প্রাক্তন প্রদেশ সভাপতি সোমেন মিত্রের উদ্যোগে এই অনুষ্ঠানে উপস্থিত প্রদীপ ভট্টাচার্য , আব্দুল মান্নানরা। অন্যদিকে, বিধানভবনের দু-তলায় প্রদেশ সভাপতি অধীরের আয়োজন। অধীর - সোমেনের পরিচিত গোষ্ঠী কোন্দলের জেরে মাঝখানে কয়েকটা তলার ব্যবধানে আটকে রইলেন বিধান রায়। অনুষ্ঠানে গরহাজির নিয়ে প্রশ্ন করতেই অস্বস্তিতে অধীর।

বিধানভবনে এসে সোমেনের সভা সেরে বেরিয়ে গেলেন কংগ্রেস পরিষদীয় দলনেতা আব্দুল মান্নান,প্রদীপ ভট্টাচার্যরা। বিতর্ক এড়াতে অধীরকে আমন্ত্রণ জানানোর দায় চাপালেন সোমেনের ঘাড়ে। আর, দলীয় রাজনীতিতে যার সঙ্গে নাকি আড়াআড়ি বিভাজন সেই সোমেন মিত্রের সাফ জবাব তার অনুষ্ঠানে কোনও কালেই আসেন না অধীর। সব মিলিয়ে বিধান রায়ের জন্মদিনেও গোষ্ঠী কোন্দলের মধ্যেই রয়ে গেল প্রদেশ কংগ্রেস।

First published: July 2, 2017, 9:39 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर