corona virus btn
corona virus btn
Loading

উৎসবে ভিলেন বৃষ্টি, সকাল থেকেই রাজ্যজুড়ে প্রবল বৃষ্টি

উৎসবে ভিলেন বৃষ্টি, সকাল থেকেই রাজ্যজুড়ে প্রবল বৃষ্টি
File Photo

নিম্নচাপের জেরে আজও দিনভর বৃষ্টির পূর্বাভাস আলিপুর আবহাওয়া দফতরের। রাত থেকেই বৃষ্টি চলছে কলকাতা সহ দক্ষিণবঙ্গের জেলাগুলিতে।

  • Share this:

#কলকাতা: নিম্নচাপের জেরে আজও দিনভর বৃষ্টির পূর্বাভাস আলিপুর আবহাওয়া দফতরের। রাত থেকেই বৃষ্টি চলছে কলকাতা সহ দক্ষিণবঙ্গের জেলাগুলিতে। ভারী বৃষ্টির সম্ভাবনা মালদহ ও দুই দিনাজপুরে। ওড়িশা উপকূল থেকে নিম্নচাপের অভিমুখ অন্ধ্রের দিকে। তার জেরে ঝাড়খণ্ড লাগোয়া জেলাগুলি ও উপকূল এলাকায় ভারী বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আবহাওয়া দফতর। সমুদ্র তীরবর্তী এলাকায় ঝোড়ো হাওয়ার সতর্কবার্কতাও রয়েছে। তবে আগামী কাল থেকে পরিস্থিতি উন্নতির সম্ভাবনা।

উপকূলের জেলায় ৫৫ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস দিয়েছে হাওয়া অফিস ৷ ফলে আজও মৎস্যজীবীদের সমুদ্রে যেতে মানা ৷ তবে নিম্নচাপটি ক্রমশ শক্তি হারাচ্ছে ৷ আগামিকাল থেকে পরিস্থিতি উন্নতির সম্ভাবনা ৷

রাতভর বৃষ্টিতে জল জমেছে কলকাতার একাধিক এলাকায়। এমজি রোড, হেয়ারস্ট্রিট, সিআর এভিনিউ, রবীন্দ্র সরণিতে জল। জল জমেছে কাঁকুড়গাছি, উন্টোডাঙা ও দমদম ও পাতিপুকুর আন্ডারপাসে। জমা জলে ট্রাফিকের গতি অনেকটাই কম। সকালে কাজে বেড়িয়ে নাকাল শহরবাসী।

সন্ধে ৬টা-সকাল ৬টা বৃষ্টিপাতের পরিমাণ সর্বাধিক বৃষ্টি হয়েছে তপসিয়ায় (৫২ মিমি) বালিগঞ্জে ৪৫ মিমি, মানিকতলা ৪৩ মিমি বেলগাছিয়া ৩৬ মিমি, ধাপা ৪০ মিমি বীরপাড়া ৩০ মিমি, উল্টোডাঙা ৩৩ মিমি পামারবাজার ৪৭ মিমি, ঠনঠনিয়া ৩৮.৪০ মিমি চেতলা ৪০ মিমি, মোমিনপুর ২১.৫০ মিমি যোধপুর ৪১ মিমি, কালীঘাট ৩৪.২০ মিমি সিপিটি ক্যানাল ৩৭ মিমি, দত্তবাগান ৩৪ মিিম জিঞ্জিরা বাজার ৩৩ মিমি, বেহালা ৩৪.৮০ মিমি

First published: October 20, 2017, 9:09 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर