Home /News /kolkata /
কাল বিজেপির পুর অভিযান, আইন অমান্য রুখতে প্রস্তুত কলকাতা পুলিশও

কাল বিজেপির পুর অভিযান, আইন অমান্য রুখতে প্রস্তুত কলকাতা পুলিশও

বিজেপির অভিযান রুখতে প্রস্তুত কলকাতা পুলিশ। ফাইল চিত্র

বিজেপির অভিযান রুখতে প্রস্তুত কলকাতা পুলিশ। ফাইল চিত্র

বিজেপি আবার বলছে, অভিযান হবেই। আইন ভাঙতেও তৈরি তারা।

  • Share this:

    #কলকাতা: রাজ্যে বিধিনিষেধ চলছে এখনও কারণ করোনা পরিস্থিতি স্বাভাবিক হয়নি। মহামারী আইনও তাই কার্যকর। এই যুক্তিতে বিজেপির যুব মোর্চাকে পুরসভা অভিযানে অনুমতি দিলো না কলকাতা পুলিশ। এই পরিস্থিতিতে বিজেপি আবার বলছে, অভিযান হবেই। আইন ভাঙতেও তৈরি তারা।

    কলকাতা পুলিশের তরফে, বিজেপি কর্তৃপক্ষকে চিঠি দিয়ে স্পষ্ট জানানো হয়েছে সরকারের তরফে ১৫ জুলাই পর্যন্ত বিধি-নিষেধ জারি করা হয়েছে। এই নির্দেশিকার কারণে কোনও রাজনৈতিক কর্মসূচি এই মুহূর্তে নেওয়া যাবে না। ওই চিঠিতে আরও বলা আছে, যদি এই নিষেধাজ্ঞা অমান্য করে বিজেপি রাস্তায় নামে তবে বিপর্যয় মোকাবিলা আইনি ব্যবস্থা নেওয়া হবে।

    রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ অবশ্য কালকের মিছিলের বিষয়ে আশাবাদী। বলছেন, পুলিশের এই নির্দেশ মানছি না। এই নির্দেশ প্রতিহত করে এই পথে নামবে বিজেপি। ভ্যাকসিন কেলেঙ্কারির প্রতিবাদ করতেই হবে।

    বিজেপির পরিকল্পনা বাঞ্চাল করতে প্রস্তুতি নিচ্ছে কলকাতা পুলিশ। সূত্রের খবর সোমবার কলকাতা পুলিশের নজর থাকবে বিজেপির দুই পার্টি অফিসে। জানা গিয়েছে, জায়গায় জায়গায় জলকামান মোতায়েন থাকবে। অন্তত ১ হাজার পুলিশ মজুত থাকবে শহরের বিভিন্ন পকেটে। বাহিনীর নেতৃত্বে অ্যাডিশানাল কমিশনার, ২যুগ্ম কমিশনার, ৮ ডেপুটি মর্যাদার পুলিশ কমিশনার রাজপথে থাকবেন। কুইক রেসপন্স টিমও থাকবে।পুলিশের বিশেষ নজর থাকবে হিন্দ সিনেমার সামনে।

    Published by:Arka Deb
    First published:

    Tags: BJP, Kolkata Police

    পরবর্তী খবর