দোলের দিন এই কাজগুলি করলে মাশুল গুণতে হবে, কড়া বার্তা কলকাতা পুলিশের

দোলের দিন এই কাজগুলি করলে মাশুল গুণতে হবে, কড়া বার্তা কলকাতা পুলিশের
দোলে কী করবেন না, নাগরিকদের বোঝাচ্ছে কলকাতা পুলিশ

শহরকে সুশৃঙ্খল রাখতে বিভিন্ন জায়গায় লিফলেট বিলি করে পুলিশ জানাচ্ছে আনন্দ করুন নিজেই। রং খেলায় সমস্যা না করার বার্তা পুলিশের।

  • Share this:

#কলকাতা: শহরের অন্যান্য উৎসবগুলোর মত দোলের দিনও কড়া নজর রাখে কলকাতা পুলিশ। আনন্দ উৎসবের মধ্যে যাতে কোনও অপ্রীতিকর ঘটনা না ঘটে, তা নিয়ে সর্তক থাকে পুলিশ। এবারেও সেই ব্যবস্থাই চালু রাখছে পুলিশ৷ সোম ও মঙ্গলবার প্রতিটি এলাকায় কড়া নজরদারি চালাবে পুলিশ৷ তার আগে শনিবার শহরবাসীকে লিফলেট দিয়ে জানানো হল দোলের দিন কোন ধরনের আচরণ কাম্য নয়।

কলকাতা পুলিশের স্পষ্ট বার্তা ‘WRONG আচরন করবেন না রং খেলার দিনে'।  শনিবার শহরের বিভিন্ন জায়গায় এই হ্যান্ডবিল বিলি করল পুলিশ।  পথচলতি মানুষদের আগাম সর্তকতা দেওয়া হয়।  লেক থানা অঞ্চলের বিভিন্ন জায়গায় দেখা গেল এই হ্যান্ডবিল দিতে সাধারণ মানুষকে।

কলকাতা পুলিশের তরফে বার্তা- পথচারী বা অনিচ্ছুক ব্যাক্তির উপর বলপূর্বক রং দেবেন না কোন ক্ষতিকারক রং ব্যবহার করবেন না। কাউকে লুকিয়ে রং দেবেন না, যা অন্যের কাছে সমস্যা তৈরি করে৷ রং খেলার দিনে অযথা অশান্তি করবেন না।

শনিবার দুপুরে মূলত লেক থানা এলাকার বাজার, রাস্তা,  শপিং মল ও বিভিন্ন বাড়িতে  দেওয়া হয়। প্রয়োজনে আইনানুসারে পদক্ষেপ নিতে পারে সে কথাও জানাল কলকাতা পুলিশ।

#Susovan Bhattacharjee

First published: March 7, 2020, 8:42 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर