পামেলার পর মাদককাণ্ডে গ্রেফতার আরও এক 'রহস্যময়ী'! জাল গোটাচ্ছে পুলিশ

পামেলার পর মাদককাণ্ডে গ্রেফতার আরও এক 'রহস্যময়ী'! জাল গোটাচ্ছে পুলিশ

প্রিয়াঙ্কা, রাকেশ ও পামেলাকে একসঙ্গে বসিয়ে জেরা করা হতে পারে বলে খবর।

প্রিয়াঙ্কা, রাকেশ ও পামেলাকে একসঙ্গে বসিয়ে জেরা করা হতে পারে বলে খবর।

  • Share this:

    #কলকাতা: মাদক কাণ্ডে আরও এক মহিলাকে গ্রেফতার করল পুলিশ। ধৃতের নাম প্রিয়াঙ্কা সিং। তাঁকে গ্রেফতার করেছে কলকাতা পুলিশের অফিসাররা। এদিনই তাঁকে আদালতে তোলা হবে খবর। পুলিশ সূত্রে দাবি করা হয়েছে, প্রিয়াঙ্কার মাধ্যমেই মাদক আনাতেন বিজেপি নেতা রাকেশ সিং। প্রিয়াঙ্কা, রাকেশ ও পামেলাকে একসঙ্গে বসিয়ে জেরা করা হতে পারে বলে খবর। এই ঘটনায় দিন দুই আগেই আরিয়ান দেব (৪২) নামে একজনকে গ্রেফতার করেছিল পুলিশ। আরিয়ানের বাড়ি নিউ আলিপুর থানা এলাকায় সোমনাথ লাহিড়ী লেনে।

    পুলিশ জানিয়েছে, এর আগে গ্রেফতার হওয়া চারজনের থেকে নাম পাওয়া যায় প্রিয়াঙ্কার। তাঁকে কাজে লাগিয়েই মাদক কারবারীদের থেকে মাদক আনাতেন রাকেশ সিং। বহুবার এই কাজে রাকেশ প্রিয়াঙ্কাকে কাজে লাগিয়েছে বলেও খবর। গত ১ মার্চ মাদক কাণ্ডেই সূরযকুমার শাহ নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছিল কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ। সেই সূরযের গাড়িতে ঘটনার দিন নিউ আলিপুর এলাকা ছেড়ে পালায় অমৃত সিং। পুলিশের দাবি, ঘটনার আগে পামেলার সঙ্গেই ছিলেন অমৃত।

    অপরদিকে, গত ৭ মার্চ নিউ টাউন এলাকা থেকে গ্রেফতার করা হয় আরিয়ানকে। অভিযোগ, মাদক পাচারের সঙ্গে সরাসরি যুক্ত ছিল আরিয়ান। লালবাজার সূত্রে খবর, ধৃতের বাড়ি নিউ আলিপুর থানা এলাকায় সোমনাথ লাহিড়ী লেনে। তার বিরুদ্ধে NDPS আইনের ২৭এ ধারায় মামলা রুজু করা হয়েছে।

    উল্লেখ্য, গ্রেফতারির পর থেকেই নানা বিস্ফোরক দাবি করেছেন পামেলা। রাকেশ গ্রেফতার হওয়ার পাশাপাশি নাম উঠে আসে বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়র। এরপর গত শনিবারই জেলের মধ্যে প্রাণনাশের আশঙ্কা প্রকাশ করেছিলেন পামেলা। এমনকী মেয়ের নিরাপত্তা চেয়ে আলিপুর আদালতের দ্বারস্থও হয়েছিলেন তাঁর বাবা। মেয়ের সঙ্গে দেখা করতে গিয়েই তাঁর প্রাণনাশের আশঙ্কার কথা শোনেন তিনি।

    প্রসঙ্গত, মাদক পাচারের অভিযোগে গ্রেফতার করা হয়েছিল বিজেপি-র যুব মোর্চার রাজ্য সম্পাদক এবং হুগলি জেলার পর্যবেক্ষক পামেলা গোস্বামীকে। তাঁর সঙ্গে গ্রেফতার হন বিজেপি নেতা প্রবীরকুমার দে। এরপরই নাম উঠে আসে বিজেপি নেতা রাকেশ সিংয়ের। তদন্তে নেমে কলকাতা পুলিশ বর্ধমানের গলসি থেকে গ্রেফতার করে রাকেশ সিংকে। গ্রেফতার করা হয় রাকেশ ঘনিষ্ঠ জিতেন্দ্রকুমার সিংকে।

    Published by:Suman Biswas
    First published: