Home /News /kolkata /
Kolkata News: উত্তর কলকাতায় জোড়া রহস্য মৃত্যু, কেন বিষ পান করলেন দুই যুবক? তদন্তে পুলিশ

Kolkata News: উত্তর কলকাতায় জোড়া রহস্য মৃত্যু, কেন বিষ পান করলেন দুই যুবক? তদন্তে পুলিশ

বৃহস্পতিবার সকালে আরজি কর হাসপাতালে নিয়ে আসা হয় দু'জনকে। চিকিৎসাধীন অবস্থায়ই মৃত্যু হয় শুভেন্দু ধর ও প্রদীপ সাহার

  • Share this:

#কলকাতা: উত্তর কলকাতার শ্যামপুকুর থানা এলাকায় দুই যুবকের অস্বাভাবিক মৃত্যু! পুলিশ সূত্রে জানা গিয়েছে, দু'জনেই বিষ পান করেন। বৃহস্পতিবার সকালে আরজি কর হাসপাতালে নিয়ে আসা হয় দু'জনকে। চিকিৎসাধীন অবস্থায়ই মৃত্যু হয় শুভেন্দু ধর ও প্রদীপ সাহার। কেন আত্মহত্যা করতে গেলেন শুভেন্দু, প্রদীপ? খতিয়ে দেখছে পুলিশ।

প্রসঙ্গত, গত মাসের মাঝামাঝি, উল্টোডাঙার ৪ নম্বর বাসন্তী কলোনীতে  রহস্য মৃত্যু হয় এক শিশুর। অভিযোগ, বিধাননগর রেলস্টেশনে রেললাইনের ধারের রেলিংয়ে মাথা আটকে মৃত্যু হয় ৭ বছরের শিশুর। মৃত শিশুর নাম পৃথ্বীরাজ হালদার।জানা গিয়েছে, উল্টোডাঙার ৪ নম্বর বাসন্তী কলোনীতে থাকত বাচ্চাটি। তার মায়ের দাবি, পরিবারের দাবি, বিকেল পৌনে তিনটে নাগাদ দুপুরের খাবার খাওয়ার পর আর দেখা মিলছিল না পৃথ্বীরাজের। তাঁর মা ছোট ছেলেকে ঘুম পাড়িয়ে এসে তখনও দেখা না পেয়ে বাইরে খোঁজাখুঁজি শুরু করে। তারপরই বাড়ির পাশে ময়লা ফেলার জায়গায় পৃথ্বীকে দেখতে পান। রেলের গার্ডরেলের পাশে রেলিংয়ে মাথা আটকে পড়ে ছিল শিশুটি। তাঁর মা জানায়, কাছে গিয়ে ডাকাডাকি করলেও সাড়া মেলেনি।

আরও পড়ুন: পুজোর আগেই মিলবে সুখবর? শিক্ষক নিয়োগে চাকরিপ্রার্থীদের ঝুলিতে এবার 'বড়' আশ্বাস!

আরও পড়ুন: লক্ষ্মীবারে রাজধানীতে মুখ্যমন্ত্রী! মমতার দিল্লি সফরে সঙ্গী অভিষেক, সাংসদদের সঙ্গে রণকৌশলে জোর

অন্যদিকে, এদিন গোবরডাঙ্গা থানার অন্তর্গত রামকৃষ্ণ পাঠাগার এলাকায় বৃদ্ধাকে খুন করে সোনা গহনা নিয়ে চম্পট দিল ভাড়াটিয়া, এমনটাই অভিযোগ উঠেছে। জানা গিয়েছে, বৃদ্ধা মহিলার নাম মায়া রানি নন্দী। বয়স (৮৫)। বৃদ্ধার পাঁচ ছেলে, তিন মেয়ে। তবে বৃদ্ধা একাই থাকতেন এই বাড়িতে। তিন মেয়ের বিয়ে হয়ে গিয়েছে। পাঁচ ছেলে পার্শ্ববর্তী এলাকায় আলাদা আলাদা বাড়িতে থাকেন। বৃদ্ধাকে দেখাশোনার দায়িত্বে ছিলেন নিজেদের বাড়ির এক ভাড়াটিয়া মহিলা। জানা যায়, এলাকার পরিচিতি এক ব্যক্তির মারফত বেশ কিছুদিন আগে এক মহিলা তার ছোট শিশুকে নিয়ে ভাড়াটিয়া হিসেবে বৃদ্ধার বাড়িতে আসেন। পরে বৃদ্ধার দেখাশুনার ভার তার উপরই ছেড়ে দেন। তবে বাজারঘাট করে দেওয়া থেকে শুরু করে মাঝে মাঝে মাকে দেখতে আসত ছেলেরা।

AVIJIT CHANDA
Published by:Rukmini Mazumder
First published:

Tags: Kolkata

পরবর্তী খবর