Home /News /kolkata /
চার্জশিট জমা পড়েনি, ভাগাড়কাণ্ডে ২ অভিযুক্তের জামিন

চার্জশিট জমা পড়েনি, ভাগাড়কাণ্ডে ২ অভিযুক্তের জামিন

ফাইল চিত্র

ফাইল চিত্র

  • Share this:

     #কলকাতা: সিআইডি চার্জশিট দিতে না পারায় জামিন পেয়ে গেল ভাগাড়কাণ্ডে প্রথম গ্রেফতার হওয়া দুই অভিযুক্ত। বজবজের ভাগাড় থেকে মরা পশু পাচার করতে গিয়ে গ্রেফতার হয় ভিকি সাইমন ও রাজা মল্লিক। ফরেনসিক রিপোর্ট না মেলায় নব্বই দিনের মধ্যে চার্জশিট দিতে পারেনি তদন্তকারী সংস্থা। তবে স্বস্তি দিয়েছে মাছ নিয়ে কলকাতা পুরসভার রিপোর্ট। মেলেনি ফরমালিনের অস্তিত্ব।

    বজবজের ভাগাড় থেকে মরা পশু পাচার করতে গিয়ে ধরা পড়ে রাজা মল্লিক ও ভিকি সাইমন। প্রকাশ্যে আসে কীভাবে দেদারে বিকোচ্ছে পচা মাংস। বাঙালির পাতে ভাগাড়ের মাংস। তোলপাড় হয়ে যায় রাজ্য। তদন্তভার পায় সিআইডি। ধরা পড়ে এই কারবারের একাধিক চাঁই। কিন্তু স্রেফ চার্জশিট জমা দিতে না পারায় রাজ্য তোলপাড় হওয়া ঘটনায় জামিন হয়ে গেল ধৃত প্রথম দুই অভিযুক্ত বজবজ পুরসভার অস্থায়ী কর্মী রাজা মল্লিক ও ড্রাইভার ভিকি সাইমনের। নব্বই দিন সময় পেয়েও কেন জমা হল না চার্জশিট?

    আরও পড়ুন 

    উচ্চমাধ্যমিকে নম্বর বাড়ল হাজার হাজার পরীক্ষার্থীর, মূল্যায়নে ভুল করা শিক্ষকদের তলব সংসদের

    সিআইডি সূত্রে খবর, পরিকাঠামোগত ত্রুটির জন্য চার্জশিট জমা দেওয়া যায়নি। অভিযুক্তরা ধরার পড়ার পরে উদ্ধার হওয়া মাংসের নমুনা ফরেনসিক পরীক্ষার জন্য পাঠানো হয়। কিন্তু সেই রিপোর্ট এখনও হাতে পাননি তদন্তকারীরা। ফলে সম্পূর্ণ হয়নি চার্জশিট।

    আরও পড়ুন 

    স্নাতক হলেই মিলবে সুযোগ, রাজ্য সরকারের এই দফতরে বিপুল কর্মী নিয়োগ

    এর ফলেই শর্তসাপেক্ষে জামিন হয়ে গেল দুই অভিযুক্তের। বাকি অভিযুক্তদেরও কিছুদিনের মধ্যেই জেলে থাকার মেয়াদ ৯০ দিন হয়ে যাবে। এরপর তারাও জামিনের আবেদন করতে পারেন। তারমধ্যে সিআইডি চার্জশিট জমা দিতে না পারলে তারাও জামিন পেয়ে যেতে পারে।

    First published:

    Tags: Bhagar Kando, Dumping ground meat case, Food Scam, Kolkata Meat Scam

    পরবর্তী খবর