Home /News /kolkata /

নীরব মোদিকাণ্ডে কলকাতা যোগ, অ্যাক্রোপলিস, ফোরাম ও সাউথসিটির শোরুমে চলছে তল্লাশি

নীরব মোদিকাণ্ডে কলকাতা যোগ, অ্যাক্রোপলিস, ফোরাম ও সাউথসিটির শোরুমে চলছে তল্লাশি

নিজস্ব চিত্র

নিজস্ব চিত্র

নীরব মোদি কেলেঙ্কারির কলকাতা যোগ। শহরের নামী শপিং মলে তল্লাশি। নক্ষত্র ও গীতাঞ্জলির শোরুমে ইডি হানা।

  • Share this:

    #কলকাতা: নীরব মোদি কেলেঙ্কারির কলকাতা যোগ। শহরের নামী শপিং মলে তল্লাশি। নক্ষত্র ও গীতাঞ্জলির শোরুমে ইডি হানা। শহরের ৫টি জায়গায় তল্লাশি চালাচ্ছে ইডি। অ্যাক্রোপলিস, ফোরাম ও সাউথসিটির শোরুমে তল্লাশি চলছে। বিধাননগরের একটি শপিংমলে তল্লাশি চলছে। ২দিন আগেই তালা দেওয়া হয়েছে শোরুমে। গোটা দেশের ৪৫ জায়গায় তল্লাশি চলছে।

    মুম্বই এবং দিল্লিতে ফায়ারস্টার ডায়মন্ডসের বিভিন্ন শোরুমে তল্লাশি চালিয়েছে এনফোর্সমেন্ট ডায়রেক্টরেট ও সিবিআই। তবে পিএনবি কেলেঙ্কারির পূর্ণাঙ্গ তদন্ত শুরুর আগেই দেশ ছেড়েছেন নীরব মোদি।  ব্যাঙ্ক জালিয়াতির তদন্তে এদিন পঞ্জাব ন্যাশানাল ব্যাঙ্কের শীর্ষকর্তাদেরও জিজ্ঞাসাবাদ করেছে সিবিআই।

    গত ২৩ জানুয়ারি সুইজারল্যান্ডের দাভোসে ওয়ার্ল্ড ইকনমিক ফোরামের বৈঠকে উপস্থিত ছিলেন নীরব মোদি। শিল্পপতিদের সঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির একটি ছবিতে দেখা গিয়েছে ওই ধনকুবেরকে। এনিয়ে মোদি সরকারকে বিঁধতে ছাড়েনি বিরোধীরা। সরকারপক্ষের পালটা যুক্তি, নিজে থেকেই সুইজারল্যান্ডে গিয়েছিলেন নীরব মোদি। প্রধানমন্ত্রীর সফরসঙ্গী তিনি ছিলেন না।

    অনেকের মতে, ন’হাজার কোটি টাকার দেনা নিয়ে দেশ ছেড়েছিলেন বিজয় মালিয়া। আর নীরব মোদি ভারত ছেড়েছেন সাড়ে এগারো হাজার কোটি টাকার জালিয়াতির অভিযোগ মাথায় নিয়ে।

    First published:

    Tags: Kolkata connection, Nirav Modi, PNB Scam case

    পরবর্তী খবর