Football World Cup 2018

স্পনসরহীন ময়দানকে চাঙ্গা করতে তৎপর মুখ্যমন্ত্রী, খুশি ক্লাবেরা

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Feb 20, 2017 05:48 PM IST
স্পনসরহীন ময়দানকে চাঙ্গা করতে তৎপর মুখ্যমন্ত্রী, খুশি ক্লাবেরা
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Feb 20, 2017 05:48 PM IST

#কলকাতা: স্পনসরহীন ময়দানকে চাঙ্গা করতে ফের তৎপর মুখ্যমন্ত্রী। ময়দানের চারটি ক্লাবকে পঞ্চাশ লাখ টাকা অনুদান ঘোষণা। খেলগুরু সম্মানে অভিভূত বাগান কোচ সঞ্জয় সেন।

মুখ্যমন্ত্রীর এই ঘোষণায় খুশি ময়দান। বিশেষ করে এই টাকা দিয়ে নতুন করে দল তৈরির স্বপ্ন দেথছেন ইউনাইটেড স্পোর্টস এবং মহমেডান স্পোর্টিং কর্তারা।

মোহনবাগানকে আই লিগ দিয়েছেন, ফেডারেশন কাপ চ্যাম্পিয়ন করেছেন। তবে এদিনের অনুষ্ঠানে খেলগুরু সম্মান পেয়ে অভিভূত সঞ্জয় সেন। এদিনের অনুষ্ঠান থেকে রাজ্য ক্রীড়ায় আরও গতি চেয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এদিনের অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী বলেন, ‘‘১৩টি ক্লাবকে ৫০ লক্ষ টাকা করে দেওয়া হবে ৷ খেলাধূলা আমাদের গর্ব ৷ ক্রীড়ায় বাংলাকে এগিয়ে নিয়ে যেতে হবে ৷ খেলাধূলাই মনকে প্রসারিত করে ৷ বাজেটে ক্রীড়ায় মোট ৪৭৭ কোটি টাকা বরাদ্দ হয়েছে ৷ অসামাজিক কাজকর্ম রোখার পাশাপাশি খেলাধূলা মানসিক শক্তিও বাড়ায় ৷ ২৩টি নতুন যুব আবাস তৈরি হয়েছে ৷

১৩টি ক্লাবকে ৫০ লক্ষ টাকা অনুদানের ঘোষণা মুখ্যমন্ত্রীর

নেতাজি ইন্ডোরে এদিন মমতা বন্দ্যোপাধ্যায় আরও বলেন, ‘‘ কালো নোটের ধাক্কা আছে ৷ এখন স্পনসরশিপ কমে গিয়েছে ৷ প্রতিযোগিতাও দিন দিন বাড়ছে ৷ ভাল করে ক্লাব করুন ৷ কোথাও অনিয়ম করলে, কোথাও দাঙ্গা করলে কেউ তা প্রতিহত করবে ছাত্র যুব সমাজ ৷ বাংলার গৌরব, বাংলার উন্নয়ন ৷ ৩৪ বছর ধরে ভাঙতে ভাঙতে হারিয়ে যাচ্ছিলাম ৷ এখন বাংলা গড়ছে ৷

First published: 05:48:18 PM Feb 20, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर