উড়ালপুল ভেঙে ভয়াবহ বিপর্যয়, প্রিয়জনদের খোঁজে পরিবার

ওঁরা সকালবেলা বাড়ি থেকে কাজে বেরিয়েছিলেন আর পাঁচটা দিনের মতোই। অনেকে আবার এলাকারই বাসিন্দা, রুজি-রুটির তাগিদে বড়বাজার, পোস্তার ব্যস্ত এলাকায় নিজের কাজে ব্যস্তছিলেন। হঠাৎ-ই ছন্দপতন। যেন গোটা আকাশ নেমে এল মাথার উপর। নির্মীয়মান উড়ালপুল ভেঙে পড়ে নিমেষে বদলে দিল রোজকার চেনা ছবিটা।

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Mar 31, 2016 07:06 PM IST
উড়ালপুল ভেঙে ভয়াবহ বিপর্যয়, প্রিয়জনদের খোঁজে পরিবার
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Mar 31, 2016 07:06 PM IST

#কলকাতা: ওঁরা সকালবেলা বাড়ি থেকে কাজে বেরিয়েছিলেন আর পাঁচটা দিনের মতোই। অনেকে আবার এলাকারই বাসিন্দা, রুজি-রুটির তাগিদে বড়বাজার, পোস্তার ব্যস্ত এলাকায়  নিজের কাজে ব্যস্তছিলেন। হঠাৎ-ই ছন্দপতন। যেন গোটা আকাশ নেমে এল মাথার উপর। নির্মীয়মান উড়ালপুল ভেঙে পড়ে নিমেষে বদলে দিল রোজকার চেনা ছবিটা।

দুর্ঘটনাস্থল থেকে হাসপাতালে। চারিদিকে শুধুই হাহাকার আর আতঙ্ক। দুর্ঘটনাস্থলে কান পাতলেই শোনা যাচ্ছে কান্নার শব্দ। বৃহস্পতিবার দুপুরের পর থেকে শহরের ব্যস্ত ব্যবসাকেন্দ্রের চেনা ছন্দ ওলট-পালট। কেউ চিরকালের জন্য হারিয়েছেন প্রিয়জনকে। দুর্ঘটনার পর কেউ বা পাগলের মত খুঁজে বেড়িয়েছেন পরিচিতদের। কেউ বাড়ি থেকে বেরিয়েছিলেন পুজো দিতে। কেউ প্রতিদিনের মতই অফিস বা কাজের জায়গায় বেরিয়েছিলেন বাড়ি থেকে। মাত্র কয়েক মূহুর্তের মধ্যেই শেষ হয়ে গেল সব। বাড়ি ফেরা আর হল না আশা যোশী এবং তপন দত্তের মত অনেকেরই। হাসপাতালে স্ট্রেচারে করে একে একে ঢুকছে রক্তাক্ত দেহ। হাসপাতাল চত্বরে তখন উপচে পড়া ভিড়। আহতদের আত্মীয়স্বজন ছাড়াও ভিড়ে সামিল নিখোঁজদের পরিজন।  র্ঘটনাস্থলে উদ্ধারকাজ চলার মাঝেই হাতে ছবি নিয়ে পাগলের মতো প্রিয়জনদের খুঁজেই চললেন কেউ কেউ।

First published: 07:03:39 PM Mar 31, 2016
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर