Home /News /kolkata /
Kolkata Airport: কলকাতা বিমানবন্দরে গ্রেফতার এক পাইলট !

Kolkata Airport: কলকাতা বিমানবন্দরে গ্রেফতার এক পাইলট !

Kolkata Airport

Kolkata Airport

Kolkata Airport Pilot Arrest: শনিবার বিকেলে ওই পাইলটকে আটক করে এনএসসিবিআই এয়ারপোর্ট থানার হাতে তুলে দেয় বিমানবন্দর কর্তৃপক্ষ ৷

  • Share this:

    অনুপ চক্রবর্তী, কলকাতা: কলকাতা বিমানবন্দর থেকে গ্রেফতার এক পাইলট ৷ গতকাল, শনিবার বিকেলেই তাকে আটক করে বিমানবন্দর থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয় ৷ পরে গ্রেফতার করা হয় ওই পাইলটকে  (Kolkata Airport Pilot Arrest)।

    আরও পড়ুন-ভারতীয় রেলের স্মরণে 'নেতাজী এক্সপ্রেস', কেন কালকা মেলের নাম বদলে করা হয় ? জানুন

    বিমানবন্দর সূত্রে খবর, ধৃত পাইলটের নাম সুরেশ কুমার সভারিষ। ধৃতের বিরুদ্ধে অন্ধ্রপ্রদেশে পুরনো কোনও একটি মামলায় লুক আউট নোটিস জারি ছিল। সেই ভিত্তিতে ওই পাইলট যখন একটি কার্গো বিমান কলকাতা থেকে বাংলাদেশের ঢাকার উদ্দেশ্য়ে উড়িয়ে নিয়ে যেতে কলকাতা বিমানবন্দরে উপস্থিত হয়। ঠিক তখনই তাকে আটক করে বিমানবন্দর কর্তৃপক্ষ।

    আরও পড়ুন-রবিবার ছুটির দিনে বাড়িতে বসেই জিততে পারেন লাখ লাখ টাকা ! দেখুন লটারির রেজাল্ট

    পাইলটকে আটক করে এনএসসিবিআই এয়ারপোর্ট (NSCBI Airport) থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয়। পরবর্তী সময়ে তাকে গ্রেফতার করা হয়, ধৃত পাইলটকে আজ, রবিবারই ব্যারাকপুর আদালতে তোলা হবে।

    এদিকে ডোমেস্টিক বিমানযাত্রীদের ক্ষেত্রে ব্যুরো অব সিভিল এভিয়েশন সিকিউরিটি (Bureau of Civil Aviation Security)-এর তরফে নতুন নির্দেশিকা জারি করা হয়েছে। নির্দেশিকায় ভারতের প্রতিটি বিমানবন্দরে ‘ওয়ান হ্যান্ড ব্যাগ রুল’ বা একটি হ্যান্ড ব্যাগেজ নেওয়ার নিয়ম চালু করার কথা বলা হয়েছে। নির্দেশিকা অনুসারে দেশের মধ্যে বিমানযাত্রীরা মাত্র একটি ব্যাগই হাতে নিয়ে ফ্লাইটে উঠতে পারবেন।

    Anup Chakraborty

    Published by:Siddhartha Sarkar
    First published:

    Tags: Kolkata Airport

    পরবর্তী খবর